সিরিজ নির্ধারণী ম্যাচে ভাগ্য খুলতে পারে মিঠুন ও তাইজুলের - Metronews24সিরিজ নির্ধারণী ম্যাচে ভাগ্য খুলতে পারে মিঠুন ও তাইজুলের - Metronews24

সিরিজ নির্ধারণী ম্যাচে ভাগ্য খুলতে পারে মিঠুন ও তাইজুলের

Mithun and Taijule

বাংলাদেশের ভারত সফর শুরু ভাল হলেও রাজকোটে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে দাপুটে জয়ে সমতায় ফেরে স্বাগতিকরা।

তাই আজ রবিবার নাগপুরের বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য সিরিজ নির্ধারণী ম্যাচটি মহাগুরুত্বপূর্ণ উভয় দলের জন্যই।

সিরিজ নির্ধারণী এই ম্যাচে অলরাউন্ডার মোসাদ্দেক হোসেনের খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। ওয়ার্মআপের সময় কুঁচকিতে চোট পাওয়ায় ব্যাটিং-বোলিং কিছুই করতে পারেননি এই অলরাউন্ডার।

ফলে তার জায়গায় সিরিজ নির্ধারণী তৃতীয় টি-টোয়েন্টিতে দলে আসতে পারেন মোহাম্মদ মিঠুন। এছাড়া স্পিনে শক্তি বাড়াতে শফিউল ইসলামের জায়গায় খেলতে পারেন তাইজুল ইসলাম।

প্রথম ম্যাচে ৭ উইকেটে জিতে সিরিজ শুরু করা বাংলাদেশ একই একাদশ নিয়ে খেলে পরের ম্যাচে। প্রথম ম্যাচে ব্যাটিংয়ের প্রয়োজন হয়নি মোসাদ্দেকের।

আরও পড়ুনঃ সৌম্যর বিতর্কিত আউট,রোহিতের গালির ভিডিও ভাইরাল

দ্বিতীয় ম্যাচে শেষটায় নেমে সময়ের দাবি মেটাতে পারেননি। দলে তার জায়গা নিয়ে অবশ্য কোনো অনিশ্চয়তা নেই। তবে চোটের কারণে শেষ পর্যন্ত তিনি খেলতে না পারলে একাদশে আসতে পারেন মিঠুন।

মুস্তাফিজুর রহমানের গোড়ালির গাঁটে মৃদু চোট রয়েছে। সেটা বেড়ে না গেলে বাঁহাতি এই পেসারের একাদশে থাকা নিশ্চিত। তবে ম্যাচ শুরুর আগে বিকালে আবার উইকেট দেখে এবং চোট থাকা খেলোয়াড়দের অবস্থা বুঝে একাদশ চূড়ান্ত করবে বাংলাদেশ।

Facebook Comments
0