সালমানকেই বেছে নিলেন তামিম ইকবাল! - Metronews24 সালমানকেই বেছে নিলেন তামিম ইকবাল! - Metronews24

সালমানকেই বেছে নিলেন তামিম ইকবাল!

salman khan

সিনেমার জন্য পৃথিবীজুড়েই বায়োপিক নির্মাণ একটি জনপ্রিয় ঘরানা। বিভিন্ন অঙ্গনের সফল ও জনপ্রিয় ব্যক্তিদের জীবনী বারবার উঠে এসেছে রঙিন পর্দায়। হলিউড কিংবা বলিউডের তুলনায় এ চর্চা বাংলাদেশের সিনেমায় খুব কম।

তবুও নবাব সিরাজ-উদ-দৌলাসহ অনেক বায়োপিক অনিয়মিতভাবে নির্মিত হয়েছে ঢালিউডে। সম্প্রতি নির্মিত হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে সিনেমা।

সেই স্রোতে কেমন হবে বাংলাদেশ ক্রিকেটের মহাতারকা তামিম ইকবালের বায়োপিক নির্মাণ হলে? আর তার চরিত্রে কাকেই বা মানানসই লাগবে? এ প্রশ্নের জবাব নিয়ে হয়তো তর্ক জমে উঠবে তামিম ভক্তদের মধ্যে।

তবে তামিমের জবাব, সালমান খানকে চান তিনি নিজের চরিত্রে। বলিউড ভাইজান খ্যাত এ তারকাকে বিশেষ পছন্দ বাংলাদেশের ওপেনার তামিমের।

তামিমের ব্যাটে চড়ে বহু জয়ের মালা গলায় দিয়েছে বাংলাদেশ। শুক্রবার ২০ মার্চ এ ক্রিকেটারের জন্মদিন। এমন দিনে তাকে প্রশ্ন করা হয়েছিল, বায়োপিক নির্মিত হলে নিজের চরিত্রে কাকে দেখতে চান তিনি। তারই জবাবে সালমানকে চাইলেন তামিম।

৩১তম জন্মদিন উপলক্ষে তামিম ইকবালকে একটি টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটের মতো সাক্ষাৎকার নিয়েছে ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো।

আরও পড়ুনঃমা হতে চলেছে সোনম!

একান্ত সাক্ষাৎকারে তামিম ইকবাল আরও বলেন, ‘সুযোগ পেলে কিংবদন্তি ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং টেনিসের বিশ্ব তারকা রজার ফেদেরারের সঙ্গে দেখা করতে চাই।’

আউট হওয়ার সবচেয়ে বাজে উপায় কোনটি? এমন প্রশ্নের জবাবে দেশের হয়ে তিন ফরম্যাটে সর্বোচ্চ রান সংগ্রহ করা তামিম বলেন, ‘রান আউট। রান আউট হয়ে সাজঘরে ফেরা খুবই কষ্টকর।’

যদি একটি অলৌকিক ক্ষমতা পান, তাহলে কী করবেন? এমন প্রশ্নের জবাবে দীর্ঘদিন ধরেই জাতীয় দলের ওপেনিং পজিশনে ব্যাটিং করে যাওয়া তামিম বলেন, ‘প্রতি বলেই ছক্কা হাঁকাতে চাই।’