সার্জারির গুঞ্জনে চটেছেন সাফা কবির!

Safa Kabir

সম্প্রতি সোশ্যাল  মিডিয়ায় অভিনেত্রী সাফা কবিরের বিশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দাবি করা হচ্ছে, এই অভিনেত্রী তার ঠোঁট ও নাকে সার্জারি করিয়েছেন! এমন গুঞ্জনে বেশ চটেছেন সাফা কবির।

তিনি বলেন, কদিন ধরেই দেখছি এমন একটি গুজব ছড়িয়েছে। আমি এসব নিয়ে কথা বলতে চাই না। কিন্তু দেখছি এটা বেড়েই চলেছে এবং অসত্য প্রকাশ করা হচ্ছে নানা মাধ্যমে।

সাফা বলেন, আমি কোন সার্জারি করাইনি, আর করানোর কোন প্রয়োজনও নেই। মানুষ কোথা থেকে এসব পায় আমি জানি না! এতে করে আমি ও আমার পরিবার খুব বিব্রতবোধ করছি। কারও সম্পর্কে কোন কিছু না জেনে মিথ্যা রটানো তো অন্যায়।

ওই ছবি প্রসঙ্গে সাফা বলেন, চলতি বছরের ফেব্রুয়ারিতে একটা অ্যাক্সিডেন্ট করি। সিঁড়ি থেকে পড়ে গিয়ে আমার বাম পায়ের লিগামেন্ট ছিঁড়ে যায় এবং ঠোঁটে মারাত্মক ব্যাথা পাই। তখন আমার ঠোঁটে ৩ টা সেলাই দিতে হয় ইনজেকশনও পুশ করতে হয়েছে। যার কারণে আমার ঠোঁট বেশ কদিন ফুলে ছিলো। এর কিছুদিন পর আমাকে একটা লাইভ করতে হয়েছিলো, সেখান থেকেই কেউ হয়তো স্ক্রিনশট নিয়ে এই কাজগুলো করেছেন। যেটা একদমই ঠিক নয়।

‘সবার কাছে অনুরোধ, কেউ মিথ্যা তথ্য ছড়াবেন না। আর আমি যদি সার্জারি করাতাম তাহলে সেটা স্বীকার করতে তো আমার কোন সমস্যা নেই। কারণ, শোবিজের অনেকেই সার্জারি করেছেন, করেন। এটা খুবই স্বাভাবিক এবং যার যার ব্যক্তিগত ব্যাপার।

কারও যদি মনে হয় করা দরকার, সে করতেই পারে। কিন্তু আমি কোন সার্জারি করিনি, এটাই শুধু আমি বলতে চেয়েছি। আমি যদি এটা করতাম তাহলে সেটা তো এখনও থাকতো। কিন্তু আমি যে ঈদের আগে এত কাজ করেছি, অনুষ্ঠানে গিয়েছি কোথাও কিন্তু এরকম কিছু শুনিনি।

আরও পড়ুনঃ অক্ষয়ের ‘পৃথ্বীরাজ’ মুক্তির আগেই বির্তকে!

বরং আমি যখন অ্যাক্সিডেন্টের পর কাজ করতে গিয়েছি তখন পরিচালকরা আমাকে যথেষ্ট সহযোগিতা করেছেন। আমার পা তখনও অনেকটা ফুলে ছিলো, পরিচালকরা অনেক হেল্প করেছেন তখন যেন আমাকে দৌড়াতে না হয় বা আমার কোন সমস্যা না হয়।

কিন্তু ফেসবুকে দেখি আমার ফেইসের ছবি এডিট করে কে বা কারা যেন এসব মিথ্যা তথ্য ছড়াচ্ছে। তাদের বিরুদ্ধে আমি শিগগিরই আইনগত ব্যবস্থা নেবো।’- যোগ করেন সাফা কবির।

0 Shares
  • 0 Facebook
  • Twitter
  • LinkedIn
  • Mix
  • Email
  • Print
  • Copy Link
  • More Networks
Copy link
Powered by Social Snap