সাতক্ষীরার তালায় সেনা সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার

shena
সাতক্ষীরার তালায় চন্দ্র শেখর সরকার (২১) নামের এক সেনা সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১০টার দিকে ওই সেনা সদস্যের বাড়ির পাশে এসডিএফ সংস্থার প্রবেশ পথে গেটের আড়ার সাথে গলায় গামছা পেচানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করাহয়।
সেনা সদস্য চন্দ্র শেখর সরকার তালা উপজেলার মাগুরা গ্রামের নিমাই সরকারের ছেলে এবং কক্সবাজারের রামু কান্টনমেন্টে ইঞ্জিনিয়ারিং কোরে সৈনিক পদে কর্মরত ছিলেন।
তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার (৩০ অক্টোবর) দিবাগত মধ্যরাতে উপজেলার মাগুরা গ্রামে নিজ বাড়ির পাশে এসডিএফ সংস্থার প্রবেশ দ্বারের আড়ার সাথে গলায় গামছা পেচিয়ে আত্মহত্যা করেন বলে ধারণা করা হচ্ছে।
তিনি পাঁচদিনের ছুটিতে বাড়িতে এসেছিলেন। গত ২৫ অক্টোবর তার ছুটি শেষ হয়। কিন্তু তিনি আর কর্মস্থলে যাননি। তিনি কক্সবাজারের রামু কান্টনমেন্টে ইঞ্জিনিয়ারিং কোরে সৈনিক পদে কমর্রত ছিলেন।
তবে, তার আত্মহত্যার কারণ সম্পর্কে কিছু জানা যায়নি। ওসি মেহেদী রাসেল আরও বলেন, ময়না তদন্তেরর পর প্রকৃত রহস্য জানা যাবে।
তার মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এব্যাপারে তার পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি বলে জানান ওসি মেহেদী রাসেল।
মীর খায়রুল আলম/সাতক্ষীরা প্রতিনিধি