সর্বোত্তম গুণগত মান নিয়ে আসছে টিইউভি রাইনল্যান্ড সার্টিফাইড রিয়েলমি সি৩৫

beautiful realme C35 with TÜV Rheinland High Reliability Certification

বিশ্বের দ্রুত বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি, এন্ট্রি লেভেল বেঞ্চমার্ক সেট করতে নিয়ে আসছে প্রিমিয়াম ডিজাইনের রিয়েলমি সি৩৫।

এতে থাকছে টিইউভি রাইনল্যান্ড হাই রিল্যায়াবিলিটি সার্টিফিকেশন। পাশাপাশি, রিয়েলমি জানিয়েছে এন্ট্রি লেভেল সেরা গুণগত মান প্রদানে রিয়েলমি সি সিরিজের প্রতিটি স্মার্টফোনই হবে টিইউভি রাইনল্যান্ড হাই রিল্যায়াবিলিটি সার্টিফাইড। আগামী ২২ মে থেকে বাংলাদেশের বাজারে সি সিরিজের নতুন স্মার্টফোন সি৩৫ পাওয়া যাবে। ‘ডেয়ার টু লিপ’ চেতনায় নিরসল এগিয়ে চলেছে রিয়েলমি। ব্র্যান্ডটি প্রযুক্তির ক্রমাগত উদ্ভাবন এবং মানসম্পন্ন স্মার্টফোনের চাহিদা মেটাতে প্রতিশ্রুতিবদ্ধ। সামনের দিনগুলোতে রিয়েলমি’র এন্ট্রি-লেভেল স্মার্টফোনগুলোর জন্য কঠোর মান নিয়ন্ত্রণের বিষয়ে নিশ্চয়তা প্রদানে এবং সর্বোত্তম মানসম্পন্ন স্মার্টফোন তৈরিতে একসাথে কাজ করবে রিয়েলমি এবং টিইউভি রাইনল্যান্ড।
টিইউভি রাইনল্যান্ড হাই রিল্যায়াবিলিটি সার্টিফিকেশন
বিশ্বের দ্রুত বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ডটিইউভি রাইনল্যান্ড নিরাপত্তা ও মানের প্রতীকস্বরূপ। সাসটেইনিবিলিটি প্রচারণায় ২০০৬ সাল থেকে টিইউভি রাইনল্যান্ড জাতিসংঘের গ্লোবাল কমপ্যাক্টের সদস্য হিসেবে কাজ করছে। টিইউভি রাইনল্যান্ড স্মার্টফোন হাই রিল্যায়াবিলিটি সার্টিফিকেশন কনজ্যুমার ইলেকট্রনিকসের জন্য মানদণ্ড নির্ধারণ করেছে; পাশাপাশি, বিশ্বজুড়ে উল্লেখযোগ্য বাজারের জন্য ইন্ডাস্ট্রি স্ট্যান্ডার্ড তৈরি করেছে। রিয়েলমি, এন্ট্রি লেভেল বেঞ্চমার্ক সেট করতে নিয়ে আসছে প্রিমিয়াম ডিজাইনের রিয়েলমি সি৩৫। এতে থাকছে টিইউভি রাইনল্যান্ড হাই রিল্যায়াবিলিটি সার্টিফিকেশন। পাশাপাশি, রিয়েলমি জানিয়েছে এন্ট্রি লেভেল সেরা গুণগত মান প্রদানে রিয়েলমি সি সিরিজের প্রতিটি স্মার্টফোনই হবে টিইউভি রাইনল্যান্ড হাই রিল্যায়াবিলিটি সার্টিফাইড। আগামী ২২ মে থেকে বাংলাদেশের বাজারে সি সিরিজের নতুন স্মার্টফোন সি৩৫ পাওয়া যাবে। ‘ডেয়ার টু লিপ’ চেতনায় নিরসল এগিয়ে চলেছে রিয়েলমি। ব্র্যান্ডটি প্রযুক্তির ক্রমাগত উদ্ভাবন এবং মানসম্পন্ন স্মার্টফোনের চাহিদা মেটাতে প্রতিশ্রুতিবদ্ধ। সামনের দিনগুলোতে রিয়েলমি’র এন্ট্রি-লেভেল স্মার্টফোনগুলোর জন্য কঠোর মান নিয়ন্ত্রণের বিষয়ে নিশ্চয়তা প্রদানে এবং সর্বোত্তম মানসম্পন্ন স্মার্টফোন তৈরিতে একসাথে কাজ করবে রিয়েলমি এবং টিইউভি রাইনল্যান্ড।
নতুন স্মার্টফোন রিয়েলমি সি৩৫ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিটঃ
https://www.realme.com/bd/realme-c35

0 Shares
  • 0 Facebook
  • Twitter
  • LinkedIn
  • Mix
  • Email
  • Print
  • Copy Link
  • More Networks
Copy link
Powered by Social Snap