শ্রদ্ধা-সারার দাবি মাদকাসক্ত ছিল সুশান্ত,অতঃপর যা বললেন যুবরাজ - Metronews24 শ্রদ্ধা-সারার দাবি মাদকাসক্ত ছিল সুশান্ত,অতঃপর যা বললেন যুবরাজ - Metronews24

শ্রদ্ধা-সারার দাবি মাদকাসক্ত ছিল সুশান্ত,অতঃপর যা বললেন যুবরাজ

Shraddha Kapoor Sara Ali Khan REVEAL Sushant Singh Rajput used to consume drugs

বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত মাদক সেবন করতেন বলে দাবি করেছেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ও সারা আলি খান। এনসিবির জিজ্ঞাসাবাদে এমন তথ্য দিয়েছেন তারা।

তবে সারা ও শ্রদ্ধার এমন দাবিতে বিরক্ত সুশান্তের বন্ধু যুবরাজ সিং।তিনি বলেছেন, নজর ঘোরাতেই সুশান্তের ঘাড়ে দোষ চাপাচ্ছেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যমে সুশান্তের বন্ধু যুবরাজ সিং বলেন, সারা ও শ্রদ্ধা সুশান্তের বিরুদ্ধেই মাদক সেবনের অভিযোগ আনছেন। তারা এভাবে তুলে ধরার চেষ্টা করছেন, যেন তারা কিছুই করেননি। যেন রসিকতা হচ্ছে।

যুবরাজের আরও অভিযোগ, সারা ও শ্রদ্ধা খুব ভালো করেই জানেন, মাদকচক্রে তারা জড়িত প্রমাণ হলে আইনে তাদের গুরুতর শাস্তি হতে পারে। সে কারণেই সুশান্তের ওপর এখন দোষ চাপাচ্ছেন তারা।

শ্রদ্ধা ও সারা দুজনই এনসিবিকে জানিয়েছেন, তারা শ্যুটিংয়ের ফাঁকে সুশান্তকে মাদক নিতে দেখেছেন। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে থাইল্যান্ড ট্রিপে যাওয়ার কথা স্বীকার করে নিয়েছেন সারা আলি খান। তবে মাদক নেওয়ার কথা অস্বীকার করেছেন।

আরও পড়ুনঃ জিজ্ঞাসাবাদে কান্না,রণবীর বলছে বিচলিত নন দীপিকা!

এদিকে, জিজ্ঞাসাবাদে জয়া সাহার সঙ্গে মাদক চ্যাটের কথা শ্রদ্ধা কাপুর স্বীকার করে নিয়েছেন। তবে অভিনেত্রীর দাবি, তিনি কখনও মাদক নেননি। শ্রদ্ধা জানিয়েছেন, সুশান্তের পাবনার ফার্ম হাউস পার্টিতে মোট ৫-৬ জন উপস্থিত ছিলেন। সেখানে ড্রিংক সার্ভ করা হচ্ছিল।