শেরে বাংলা স্মৃতি পদক পেলেন টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নের চেয়ারম্যান

Ghatail Upazila

করোনা মহামারীতে জনসচেতনতা ও সমাজ সেবায় বিশেষ ভুমিকা রাখায় অগ্রগ্রামী মিডিয়ার ভিশন পক্ষ থেকে শেরে বাংলা স্মৃতি পদক ২০২০ সম্মাননা পদক ও স্মনদ পেলেন টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ৭নং দিগড় ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন।

২৯ই জানুয়ারি রোজ শুক্রবার ঢাকার কঁচি-কাঁচা মিলনায়তন ২৭/এ সেগুনবাগিচা উক্ত অনুষ্ঠানে এ পুরুষ্কার তার হাতে তুলে দেওয়া হয়।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও গুণিজন সম্মাননা ২০২১ অনুষ্ঠানে করোনাকালীন জনসেবায় নিয়োজিত সারাদেশে ১২জন ইউপি চেয়ারম্যানকে নির্বাচিত করে বিশেষ সম্মানে ভুষিত করে এ সম্মাননা প্রদান করেন।

অগ্রগ্রামী মিডিয়া ভিশন ও শেরে বাংলা এ,কে ফজলুল হক গবেষনা পরিষদ এর যৌথ উদ্যোগে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় মন্ত্রী, বিচারপতি, সংসদ সদস্য, সচিব ও দেশবরেণ্য ব্যক্তিবর্গ।

পুরুষ্কার প্রাপ্তরা অত্র প্রতিষ্ঠানের সম্মানিত সদস্য হিসেবে মনোনিত হন।পুরুষ্কার প্রাপ্তির বিষয়ে চেয়ারম্যান জনাব আবুল কালাম আজাদ মামুন বলেন,করোনা মহামারীতে মানুষের পাশে দাড়িয়ে আমি যে ভালোবাসা আত্ম তৃপ্তি পেয়েছি এটা আমি কখনও ভুলতে পারব না এটাকে আমি আমার জীবনের সবচেয়ে বড় পাওয়া মনে করি এ রকম সম্মাননা পুরুষ্কার আগামী দিনের সমাজ সেবা মুলক কাজ আমার জন্য আরও উৎসাহের জোগান হবে বলে মনে করছি।
আল-আমীন,ঘাটাইল প্রতিনিধি