শায়েস্তাগঞ্জে ১২০ কেজি গাঁজা আটক করেছে র‌্যাব-৯!

Muzammel Hydar, Shayestaganj

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ফার্নিচারভর্তি পিকআপে ১২ লাখ টাকার গাঁজা পাচার করার সময় আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৬ মে) বিকাল ৫টায় প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব- ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা।

জানা যায়, ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ নতুনব্রীজ এলাকায় গোপন সংবাদদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল। এসময় পিকআপ ভর্তি ফার্নিচারের ভিতরে বিশেষ কৌশলে গাঁজা পাচার কালে ১২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া ৫ টি কাঠের ফার্নিচার ও একটি পিকআপ গাড়িও জব্দ করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা জানান, বৃহস্পতিবার চুনারুঘাট থেকে ঢাকার উদ্দেশ্যে বিশেষ পন্থায় ফার্নিচারের ভিতরে গাঁজা ঢুকিয়ে পাচারকালে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ মহাসড়ক মোড় থেকে একটি পিকআপ ভ্যানে ৫টি কাঠের ফার্নিচার আটক করেন। আটককালে পিকআপ ভ্যানের চালক ও গাঁজার মালিক পালিয়ে যায়।

পরে ফার্নিচারের ভিতরে বিশেষ পন্থায় প্যাকেট করে লুকিয়ে রাখা ১২০ প্যাকেট গাঁজা পাওয়া যায়। যার আনুমানিক মূল্য প্রায় ১২ লক্ষ টাকা। হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের মৃত সিদ্দিক আলীর ছেলে মনা মিয়া(২৬) এ বিপুল পরিমান গাঁজা ঢাকায় বিক্রি করার পর ডেলিভারি দিতে যাচ্ছিলেন। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হবে বলেও জানায় র‌্যাব ।

মোজাম্মেল হায়দার,শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি