শায়েস্তাগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার ২

Muzammel Hydar, Shayestaganj

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মাদক মামলায় কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামীসহ দুই জনকে গ্রেফতার করেছে শায়েস্তাগঞ্জ থানার পুলিশ। সোমবার (২৬ এপ্রিল) ভোর রাতে উপজেলার সদর ইউনিয়নের কাজীগাও গ্রাম থেকে তাদের আটক করা হয়েছে।

জানা যায়, সোমবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে শায়েস্তাগঞ্জ থানার পুলিশের একটি দল উপজেলার সদর ইউনিয়নের কাজীগাও গ্রামে এক অভিযান চালায়। এ সময় মাদক মামলায় দেড় বছরের সশ্রম কারাদন্ডপ্রাপ্ত ও দুই হাজার টাকা অর্থ দন্ডে দন্ডিত আসামী লাকসু মিয়া (২৯) কে ৩৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

সে শায়েস্তাগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের কাজীরগাও গ্রামের গাজী মিয়া তালুকদারের ছেলে। এছাড়াও শায়েস্তাগঞ্জ থানা পুলিশের একটি দল সোমবার সকাল ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সুতাং বাজারে অভিযান চালিয়ে পুলিশ এসল্ট মামলার আসামী ও নারীদের উত্যক্তকারী মোঃ সুজন মিয়া (৩৫)কে গ্রেফতার করে।

সে শায়েস্তাগঞ্জ উপজেলার চানপুর গ্রামের মৃত আঃ জব্বারের ছেলে। শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন গ্রেফতারকৃতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। সাজাপ্রাপ্ত আসামীও একজন। এছাড়াও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো দুইটি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজাতে প্রেরণ করা হয়েছে।

মোজাম্মেল হায়দার,শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি