শায়েস্তাগঞ্জে সহস্রাধিক নারী-পুরুষের মাঝে প্রধানমন্ত্রীর সহায়তা প্রদান!

Muzammel Hydar, Shayestaganj

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে সহস্রাধিক নারী-পুরুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা নগদ ৫শ টাকা করে প্রদান করা হয়েছে। মঙ্গলবার (৪ মে) দুপুরে শায়েস্তাগঞ্জ উপজেলার তিনটি ইউনিয়ন অফিসে পৃথক তিনটি অনুষ্ঠানের মাধ্যমে সহ¯্রাধিক নারী-পুরুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়।

জানা যায়, উপজেলার শায়েস্তাগঞ্জ, নূরপুর ও ব্রাহ্মণডুরা ইউপি অফিস প্রাঙ্গনে অনুষ্ঠিত সভায় করোনাকালীন ক্ষতিগ্রস্থ ও দুঃস্থ , অসহায় নারী ও পুরুষের মাঝে নগদ ৫শ টাকা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলাম, শায়েস্তাগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরান, মহিলা ভাইস-চেয়ারম্যান মুক্তা আক্তার , হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য আব্দুল্লাহ সরদার। এতে বক্তব্য রাখেন ব্রাক্ষণডুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ আদিল জজ মিয়া, নুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়া, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল খান।

মোজাম্মেল হায়দার,শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি