শায়েস্তাগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৩ ডাকাত আটক

Muzammel Hydar, Shayestaganj

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ডাকাতি করার প্রস্তুতিকালে অস্ত্রসহ ৩ ডাকাতকে গ্রেফতার করেছে শায়েস্তাগঞ্জ থানার পুলিশ।

শনিবার (২৪ এপ্রিল) রাত আড়াইটায় গোপন সংবাদদের ভিত্তিতে শায়েস্তাগঞ্জ- মড়রা রাস্তার কালভার্টে এলাকায় এক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

জানা যায়, শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) অজয় চন্দ্র দেব, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোরশেদ আলম, এসআই মোঃ কাওছার মাহমুদ তোরণ, এসআই স্বপন চন্দ্র সরকার, এসআই মোঃ জসীম উদ্দিন, এএসআই বিধান রায়, এএসআই লিটন চন্দ্র পালসহ একদল পুলিশ গোপন সংবাদদের ভিত্তিতে শায়েস্তাগঞ্জ-মড়রা রাস্তার কালভার্টে এক অভিযান চালায়। এসময় ডাকাতি করার প্রস্তুতিকালে ৩ ডাকাতকে অস্ত্রসহ গ্রেফতার করে শায়েস্তাগঞ্জ থানার পুলিশ। গ্রেফতারকৃতরা হল হবিগঞ্জের সদর উপজেলার ভাটি শৈলজুড়া গ্রামের মৃত খলিল মিয়ার ছেলে মোঃ রনি মিয়া (২৭), শায়েস্তাগঞ্জ উপজেলার সুরাবই গ্রামের মৃত ওসমান আলীর ছেলে মোঃ নাছিম মিয়া (৩৫), একই উপজেলার পুরাসুন্দা গ্রামের মোঃ আলমগীর মিয়ার ছেলে মোঃ সুজন মিয়া (২৮)।

এসময় ডাকাতি করার জন্য তাদের কাছে থাকা দেশীয় অস্ত্র একটি স্টিলের তৈরী ধারালো টিপ ছুরি, তিনটি ধারালো রামদা, একটি লোহার তৈরী ছোরা, একটি লোহার তৈরী চিমটি, তিনটি লোহার রড উদ্ধার করা হয়। শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, একদল ডাকাত ঢাকা-সিলেট মহাসড়ক ও মড়রা গ্রামে ডাকাতির করার জন্য শায়েস্তাগঞ্জ থানাধীন ঢাকা- সিলেট মহাসড়কের তালুগড়াই হতে মড়রাগামী রাস্তায় কালভার্টের নিচে অবস্থান করছিল। পুলিশ গোপন সংবাদ পেয়ে তাদের গ্রেফতার করে ও অস্ত্র উদ্ধার করেছে। গ্রেফতারকৃত ডাকাতদের আদালতের মাধ্যমে জেলহাজাতে প্রেরণ করা হয়েছে।
মোজাম্মেল হায়দার,শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি