শায়েস্তাগঞ্জে চোরাই ২ লাখ টাকা মূল্যের কাঠের দরজা জব্দ,আটক ৩

Muzammel Hydar, Shayestaganj

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে চোরাই মেহগনি কাঠের সলিড দরজাসহ তিনজনকে আটক করেছে বনজদ্রব্য পরীক্ষণ ফাঁড়ি। মঙ্গলবার (২০ এপ্রিল) সকাল ৬ টায় ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জের গংগানগর চেকপোস্টে অভিযান চালিয়ে এসব জব্দ ও ৩ জনকে আক করা হয়।

জানা যায়, শায়েস্তাগঞ্জ রেঞ্জ কর্মকর্তা মোঃ শহিদুর রহমানের নেতৃত্ব শায়েস্তাগঞ্জ বনজদ্রব্য পরীক্ষণ ফাঁড়ির সহকারী কর্মকর্তা মোঃ আহমদ আলী, মোঃ জাকির হোসেন, ইসহাক আলীসহ এক অভিযান চালান।

এ সময় অবৈধ ভাবে পরিবহন কালে পিকআপ ভর্তি (ঢাকা মেট্রো ন-১৬-৭০৮৪) মেহগনি গাছের প্রায় ৪০ টি সলিড দরজাসহ তিন জনকে আটক করা হয়। আটকরা হলো নারায়নগঞ্জের রুপগঞ্জ উপজেলার চানপাড়া গ্রামের আলাউদ্দিনের ছেলে মোঃ আজিম (৩৫) একই গ্রামের বাবুল হোসেনের ছেলে সোহেল হোসেন (২৪) ও একই গ্রামের শেখ বাতেনের ছেলে জাকির হোসেন জয় (৩১)।

শায়েস্তাগঞ্জ বনজদ্রব্য পরীক্ষণ ফাঁড়ির সহকারী কর্মকর্তা মোঃ আহমদ আলী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, জব্দকৃত সলিড দরজাগুলি মেহগনি কাঠের।

যার বাজার মুল্য প্রায় দুইলাখ টাকা। চোরাই দরজা গুলি ঢাকা থেকে চোরাই পথে সুনামগঞ্জ যাচ্ছিল। এর সাথে জড়িত ৩ জনকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় বন আইনে মামলা দায়ের করা হয়েছে।

মোজাম্মেল হায়দার চৌধুরী,শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি