শায়েস্তাগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

Muzammel Hydar, Shayestaganj

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার কাজিরগাঁও গ্রামে নিজ গৃহ থেকে তানিয়া আক্তার (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৯ মে) সকাল ৯ টায় তানিয়াকে ঘরের তীরের সাথে ঝুলতে দেখে পুলিশে খবর দেয় তার পরিবারের লোকজন।
খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানার এস আই মফিদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে দুপুরে নিহত তানিয়ার লাশ থানায় নিয়ে আসেন। নিহত তানিয়া শায়েস্তাগঞ্জ উপজেলার কাজিরগাঁও গ্রামের মকসুদ আলীর মেয়ে। তানিয়ার পরিবার সূত্রে জানা যায়, গত ২০১৮ সালে বাহুবল উপজেলার লাকড়িপাড়া গ্রামের নজরুল ইসলামের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয় তানিয়ার।

বিয়ের ২১ দিন পর তানিয়ার স্বামী তার কর্মস্থল সংযুক্ত আরব আমিরাতে চলে যান। এর পর তানিয়া তার বাবার বাড়ি চলে আসে। এ বিষয়ে তানিয়ার মা আঙ্ধসঢ়;গুরা খাতুন জানান, তানিয়ার সাথে জয়নাল নামের এক ব্যক্তির পরকীয়ার জেরে তার প্রবাসী স্বামীর সাথে প্রায়ই ঝগড়াঝাটি হতো।

জয়নাল এবং তার স্বামীর প্ররোচনাতেই তানিয়া আত্মহত্যা করেছে বলে মনে হয়। এ বিষয়ে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অজয় চন্দ্র দেব জানান, আমরা লাশ উদ্ধার করে সুরতহাল এবং ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছি।

আরও পড়ুনঃ শায়েস্তাগঞ্জে ৩০ কেজি গাঁজাসহ ২ যুবক আটক!

লাশের গলায় ফাঁসের চিহ্ন রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ভাই, বোন এবং বাবাকে থানায় আনা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ শেষে কোন কিছু পাওয়া গেলে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।
মোজাম্মেল হায়দার,শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি