শায়েস্তাগঞ্জে গাঁজা ও নগদ টাকাসহ গ্রেফতার ৫

gaza

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ২ কেজি গাঁজা ও নগদ ৬০ হাজার ৫ শ টাকাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শায়েস্তাগঞ্জ থানার পুলিশ। রোববার (২১ ফেব্রুয়ারি) গভীর রাতে উপজেলার ব্রাক্ষণডুরা ইউনিয়নের বাখরপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়েছে।
জানা যায়, রোববার গভীর রাতে উপজেলার ব্রাক্ষণডুরা ইউনিয়নের বাখরপুর গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ এক অভিযান চালায় শায়েস্তাগঞ্জ থানা পুলিশ। এ সময় দুই কেজি গাঁজা ও মাদক বিক্রি বাবদ নগদ ৬০ হাজার ৫ শ টাকা উদ্ধার করা হয়।

মাদক বিক্রির সাথে জড়িত থাকার অপরাধে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাক্ষণডুরা ইউনিয়নের বাখরপুর গ্রামের নশাই মিয়ার স্ত্রী পরিষ্কার বেগম (৪৫), একই গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে আব্দুল মন্নান (৫৫) বরিশালের বাবুগঞ্জ উপজেলার ভুতুর দিয়া গ্রামের সুলতান মাঝির ছেলে মোঃ আনোয়ার হোসেন মাঝি (৩৫), চুনারুঘাট উপজেলার লালচান্দ কাশেম টিলার নব কিশোর বিশ্বাসের ছেলে দীপক বিশ্বাস (২৫), লাখাই উপজেলার মুড়িয়াউক ইউনিয়নের সোনেশ্বর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে মোঃ শাহ আলমকে (৩৫) গ্রেফতার করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামীরা সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী।

আরও পড়ুনঃ মাকে হত্যা করে লাশ পুঁতে রেখেছিল একমাত্র ছেলে

এরা বিভিন্ন জায়গা থেকে গাঁজাসহ বিভিন্ন মাদক দ্রব্য এনে বিক্রি করে। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

মোজাম্মেল হায়দার চৌধুরী। শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি