শায়েস্তাগঞ্জে কৃষকের মাঝে বিনামুল্যে সার-বীজ বিতরণ

Muzammel Hydar, Shayestaganj

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ৩ শতাধিক কৃষকের মাঝে বিনামুল্যে সার-বীজ বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমী এন্ড হাইস্কুলে সরকারের প্রণোদনা কর্মসুচীর আওতায় কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন হবিগঞ্জ -লাখাই ও শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির।

শায়েস্তাগঞ্জ উপজেলার ৩টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার ৩শ ১৫ জন কৃষকের মাঝে বিনামূল্যে উফশী আউশ ধানের বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলামের সভাপতিত্বে ও উপ-সহকারি কৃষি কর্মকর্তা তোফায়েল আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মুক্তা আক্তার, জেলা পরিষদের সদস্য আব্দুল্লাহ সরদার, ব্রাক্ষণডুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ আদিল জজ, নুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়া, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল খান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা সুকান্ত ধর। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, সকলেরই স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত। প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে এরই সাথে মৃত্যুর মিছিলও বড় হচ্ছে।

সচেতনতাই এ ভাইরাস থেকে মুক্তি দিতে পারে। তিনি আরো বলেন লকডাউনে সরকারি নিষেধাজ্ঞা মেনে চলতে হবে। সরকার জনগনের মঙ্গলের জন্যই লকডাউন ঘোষনা দিয়েছে।

মোজাম্মেল হায়দার চৌধুরী,শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি