শায়েস্তাগঞ্জে করোনা সচেতনতায় পুলিশের প্রচারণা !

Muzammel Hydar, Shayestaganj

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় থানা পুলিশের উদ্যোগে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করা হয়েছে। শায়েস্তাগঞ্জের স্টেশন এলাকা, মহাসড়কসহ বিভিন্ন পয়েন্টে সাধারণ মানুষের মাঝে সচেতনতামূলক মাস্ক বিতরণ করা হয়।

এ সময় যে সব পথচারী মাস্ক পরেননি তাদেরকে মাস্ক পরতে ও সামাজিক দুরত্ব বজায় রাখাসহ সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন শায়েস্তাগঞ্জ থানা পুলিশের প্রচারণা টিম।

এ ছাড়াও মাস্কবিহীন পথচারীদেরকে থানা পুলিশের পক্ষ থেকে মাস্ক পরিয়ে দেওয়া হয়।এসময় উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেবসহ শায়েস্তাগঞ্জ থানার অন্যান্য কর্মকর্তাগণ ।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) অজয় চন্দ্র দেব বলেন, বর্তমান সময়ে হঠাৎ করে করোনার প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় আমরা এ উদ্যোগ গ্রহণ করেছি, আজকে বিকালে ও আমরা সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করব।

করোনা সংক্রমণ রোধে তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি আরো জানান, আমাদের মুল উদ্দেশ্য মাস্ক বিতরণ করা নয়, করোনা সংক্রমণ ঠেকাতে সাধারণ মানুষদের মাস্ক ব্যবহার করতে উৎসাহিত করাই আমাদের প্রধান উদ্দেশ্য।

মাজাম্মেল হায়দার। শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি