শামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা - Metronews24শামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা - Metronews24

শামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

Arrest warrant against India cricket star Mohammed Shami, Mohammed Shami, mohammed shami age, mohammed shami family, mohammed shami height, mohammed shami ipl, mohammed shami pakistan, mohammed shami stats, mohammed shami wife, mohammed shami wiki, ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামি, মোহাম্মদ শামি, শামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামির বিরুদ্ধে স্ত্রী নির্যাতন মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করল উত্তরপ্রদেশের আলিপুর আদালত।

রবিবারই ওয়েস্ট ইন্ডিজের মাটিতে টেস্ট ক্রিকেটে দেড়শ উইকেটের মালিক হয়েছেন। আর সোমবারই তার বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা।

সোমবার ওই মামলার শুনানিতে শামি উপস্থিত না হওয়ায় বিচারক এই নির্দেশ দিয়েছেন। খবর দ্য ওয়ালের।

বেশ কয়েক মাস ধরে স্ত্রী হাসিন জাহানের করা অভিযোগের ভিত্তিতে মামলা চলছে আলিপুর এসিজেএম আদালতে। শামি এখন রয়েছেন ওয়েস্ট ইন্ডিজ সফরে।

এ দিন ক্রিকেটারের আইনজীবী আদালতে সে কথা জানান। তারপর বিচারক ১৫ দিন সময় দেন আত্মসমর্পণের জন্য। এ দিন থেকেই গ্রেফতারি পরোয়ানা জারি করার নির্দেশ দিয়েছে আদালত।

যদিও আদালতের এই নির্দেশে সন্তুষ্ট নন হাসিন জাহান। তার বক্তব্য, এই ১৫ দিন সময় পেয়ে শামি আবার জামিন পেয়ে যাবেন। হাসিন বলেন, আমি বুঝলাম না আদালত কী নির্দেশ দিল। ও তো আবার জামিন পেয়ে ঘুরে বেড়াবে!

উল্লেখ্য, শামি এবং হাসিনের দাম্পত্যকলহ নতুন ঘটনা নয়। কয়েক মাস আগে উত্তরপ্রদেশে শ্বশুরবাড়িতে গিয়ে হাঙ্গামা করার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন হাসিন।

গত ২৯ এপ্রিল গভীর রাতে মেয়ে বেবো ও পরিচারিকাকে নিয়ে উত্তরপ্রদেশের আলিনগরের সহসপুরে শামির বাড়িতে গিয়ে উপস্থিত হন হাসিন।

আরও পড়ুনঃপ্রথম সন্তানের বাবা হলেন রুবেল

তারপরেই জোর করে বাড়িতে ঢুকতে যান তিনি। হাসিন বাড়িতে ঢোকার চেষ্টা করলে শামির মা ও বড় ভাই তাকে বাধা দেওয়ার চেষ্টা করেন।

এরপর তাদের মধ্যে শুরু হয় কথা কাটাকাটি। ধীরে ধীরে তা বাড়তে থাকে। তাদের চিৎকারে পাড়া প্রতিবেশী এসে হাজির হয় সেখানে। তাদের সঙ্গেও কথা কাটাকাটি শুরু হয় হাসিনের।

এরপরেই আমরোহা থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে সেখানে এসে উপস্থিত হন আমরোহা থানার পুলিশ। পুলিশের সামনে শামির মা অভিযোগ করেন, তাকে জোর করে বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টা করেন হাসিন।

এমনকি তাকে শারীরিকভাবে নিগ্রহ করা হয়েছে বলেও অভিযোগ করেছেন শামির মা। তার অভিযোগের পরেই ১৫১ নম্বর ধারায় তাকে গ্রেফতার করে পুলিশ। পরে অবশ্য জামিনও পেয়ে যান।

Comments
0