শরনখোলায় মেম্বার প্রার্থীর নেতৃত্বে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ৩০

sarankhola bagerhat news

বাগেরহাটের শরনখোলায় মেম্বার প্রার্থীর নেতৃত্বে হামলায় প্রতিপক্ষ প্রার্থীর ৩০ নেতা কর্মী রক্তাক্ত জখম হয়েছে। গতকাল সকালে উপজেলার ৪নং-সাউথখালী ইউনিয়নের উত্তর সোনাতলা গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার পর আহতদের উদ্ধার করে একই দিন দুপুরে শরনখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্যে ভর্তি করেছেন তার স্বজনেরা।
আহতদের পরিবার ও ১ নং-সোনাতলা ওয়ার্ডের মেম্বার প্রার্থী জাহাঙ্গীর হাওলাদার বলেন, ওই দিন সকালে আমার প্রায় ৩০/৩৫ জন নেতা কর্মী উত্তর সোনাতলা এলাকায় আনোয়ার ফকিরের দোকানে চা -খাচ্ছিল।

এ সময় পুর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিদন্ধী প্রার্থী ও বর্তমান ইউপি সদস্য শফিকুল ইসলাম ডালিমের নেতৃত্বে-২০/২৫ জনের একটি দল লাঠি-সোটা নিয়ে তার কর্মীদের উপর অতর্কিত হামলা শুরু করে। এতে লূৎফর হাওলাদার, মিজান হাওলাদার, রেজাউল হাওলাদার, নোমান হাওলাদার চা-দেকানী আনোয়ার মুন্সী সহ প্রায় ৩০ কর্মী রক্তাত্ত জখম হয়।

ওই সময় আমি ঘটনাস্থলে না থাকায় স্থানীয়রা তাদের উদ্ধার করেন। অন্যদিকে ইউপি সদস্য ডালিম বলেন, নবাগত মেম্বার প্রার্থী জাহাঙ্গীরের সর্মাথকরা আমার এলাকায় ঢুকে প্রথমে আমার কয়েক জন কর্মীকে মারধর করে।

পরে এ বিষয় নিয়ে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। তবে, আমি ঘটনাস্থলে ছিলাম না এবং বিষয়টি পরে জানতে পেরেছি। শরনখোলা থানা অফিসার ইনচার্জ সাইদুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে।
মেহেদী হাসান, শরনখোলা (বাগেরহাট)