লড়াইয়ে সহজে ছাড় দেবে না টাইগাররা:সঞ্জয় মাঞ্জরেকার

India vs Bangladesh Live Score

সাবেক ভারতীয় ক্রিকেটার সঞ্জয় মাঞ্জরেকার টাইগারদের সহজ প্রতিপক্ষ না ভাবার জন্য ভারতকে সতর্ক করেছেন। তিনি বলেছেন, বাংলাদেশকে হাল্কাভাবে নেয়ার কোনো সুযোগ নেই।

 

বিশ্বকাপে তারা তাদের সেরা ফর্মে আছে। তাই ম্যাচটা কঠিন হবে। আজ মঙ্গলবারের বাংলাদেশ-ভারত ম্যাচকে সামনে রেখে গণমাধ্যমে তিনি এ মন্তব্য করেন।

 

আজকের ম্যাচে বাংলাদেশের বিপক্ষে ভারত ফেভারিট হলেও, এ লড়াইয়ে সহজে ছাড় দেবে না টাইগাররা। তার মতে, দু’দলের মধ্যে হবে হাড্ডাহাড্ডি লড়াই। এবারের বিশ্বকাপে বাংলাদেশের পারফরমেন্স অসাধারণ।

 

তিনি বিশেষ করে সাকিবের প্রশংসা করে বলেন, সাকিব কেন বিশ্ব সেরা অলরাউন্ডার তা বোঝার আর বাকি নেই কারও। আমি এবারের বিশ্বকাপে সাকিবের পারফরমেন্স খুবই উপভোগ করছি।

আরও পড়ুনঃভারতের বিপক্ষে ম্যাচের আগে শঙ্কামুক্ত টাইগাররা

সে এক কথায় দুর্দান্ত। বোলিংয়ের চেয়ে তার ব্যাটিং আমাকে বেশি মুগ্ধ করেছে। কারণ ওর ব্যাটিং টেকনিক আর স্কিল সবার থেকে একটু আলাদা এবং আক্রমণাত্মক।

উল্লেখ্য,  ৯ বছর ভারতের হয়ে টেস্ট আর ওয়ানডে খেলেছেন সঞ্জয় মাঞ্জরেকার। ১৯৯৬ সালে আন্তর্জাতিক ক্রিকেট ছাড়ার পর ধারাভাষ্যকার হিসেবে ক্যারিয়ার শুরু করেন তিনি।

 

এবারের আইসিসি’র নির্বাচিত ধারাভাষ্যকারদের একজন তিনি। এর আগে, সেমিফাইনালে বাংলাদেশের সম্ভাবনা নেই বলে সমালোচনায় পড়েন সঞ্জয়।

Comments
0