লোহাগড়া ইউপি চেয়ারম্যান বদর হত্যার বিচারের দাবীতে শোক সভা - Metronews24 লোহাগড়া ইউপি চেয়ারম্যান বদর হত্যার বিচারের দাবীতে শোক সভা - Metronews24

লোহাগড়া ইউপি চেয়ারম্যান বদর হত্যার বিচারের দাবীতে শোক সভা

lohagara

নড়াইলের লোহাগড়া ইউনিয়ন পরিষদের প্রয়াত চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা বদর খন্দকার হত্যার এক বছর পূর্তি উপলক্ষে তার হত্যার বিচারের দাবীতে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।
জানা গেছে, লোহাগড়া ইউনিয়নবাসীর উদ্যোগে বুধবার বিকালে চরবগজুড়ী গ্রামে প্রয়াত চেয়ারম্যানের নিজ বাসভবন চত্বরে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আনোয়ার হোসেন মৃধার সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নড়াইল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও নড়াইল সদর উপজেলার চেয়ারম্যান নিজাম উদ্দীন খান নিলু ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নড়াইল জজ কোটের পিপি ও আওয়ামীলীগ নেতা এ্যাডঃ এমদাদুল ইসলাম, সিনিয়র আইনজীবী উত্তোম কুমার ঘোষ, লোহাগড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুন্সি আলাউদ্দীন, সাধারন সম্পাদক সৈয়দ মসিয়ুর রহমান, প্রয়াত চেয়ারম্যানের স্ত্রী নাজমীন খন্দকার, ছেলে আবু সাইদ খন্দকার, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক শেখ সাজ্জাদ হোসেন মুন্না, লেঃ কমান্ডার (অবঃ) এ এম আব্দুল্লাহ, পৌর আওয়ামীলীগের সাম্পাদক জাকির হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যন এমএম শরিফুল আলম, সাইদুর রহমান প্রমুখ ।

আরও পড়ুনঃ বেতাগী উপজেলার ভূমি অফিস পরিদর্শন করলেন ডিএলআরসি জামীল

বক্তারা বদর খন্দকার হত্যায় জড়িতদের দ্রুত বিচারের দাবী জানান এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। পরে নিহতের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয় ।
ইকবাল হাসান,নড়াইল প্রতিনিধি

Share