লালমনিরহাটের আদিতমারীতে বিদ্যালয়ের শ্রেণীকক্ষে আগুন

লালমনিরহাটের আদিতমারীতে বিদ্যালয়ের শ্রেণীকক্ষে আগুন

Generic placeholder image
  Ashfak

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় কেবি বালিকা বিদ্যালয় ও কলেজে, বিদ্যালয় চলাকালীন সময়ে শ্রেনী কক্ষে আগুণের ঘটনা ঘটেছে। বিদ্যালয় চলাকালীন সময়ে আকস্মিকভাবে শর্টসার্কিট থেকে আগুণ লেগে পুড়ে ছাই হয়ে গেছে দুটি শ্রেণীকক্ষ। এসময় আতংকিত হয়ে পরেন বিদ্যালয়ের শিক্ষার্থীরা। তবে হতাহতের কোন খবর পাওয়া যায়নি। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুণ নিয়ন্ত্রণ আনেন।
রবিবার (১২ মে) দুপুরে কেবি বালিকা বিদ্যালয় ও কলেজের ষষ্ঠ শ্রেনীর শাখায় আগুণের সুত্রপাত ঘটেছে।

বিদ্যালয় সুত্রে জানাগেছে, রবিবার দুপুরে টিফিন শুরুর সময়ে আকস্মিকভাবে ৬ষ্ঠ শ্রেনীর দুটি ক্লাসরুমে আগুণের সুত্রপাত ঘটে। এসময় ওই শ্রেনী কক্ষ দুটিতে থাকা ১০টি ফ্যান, দরজা জানালাসহ আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। পরে খবর পেয়ে আদিতমারী ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুণ নিয়ন্ত্রণে আনেন।

এরআগে শ্রেণীকক্ষে আগুণ দেখে বিদ্যালয় থেকে ছাত্রীরা আতংকিত হয়ে বাহিরে বেরিয়ে আসেন।

কেবি বালিকা বিদ্যালয় ও কলেজের সহকারী প্রধান শিক্ষক জহুরুল হক জানান, শর্টসার্কিট থেকে আগুণের সুত্রপাত হয়েছে। তিনি আরো জানান, বিদ্যালয়ের শ্রেণীকক্ষ দুটির সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি বলে দাবী করেন তিনি।

আদিতমারী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মফিজুল ইসলাম বলেন, বিষয়টি জানার পর প্রতিষ্ঠান প্রধানকে ক্ষয়ক্ষতির তালিকা করে জমা দেয়ার জন্য বলা হয়েছে।
এস.বি-সুজন, লালমনিরহাট প্রতিনিধি
 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)