রোনালদোসহ ২ ব্যর্থ প্রেমে বিপাশা ,অতঃপর.. - Metronews24 রোনালদোসহ ২ ব্যর্থ প্রেমে বিপাশা ,অতঃপর.. - Metronews24

রোনালদোসহ ২ ব্যর্থ প্রেমে বিপাশা ,অতঃপর..

cristiano ronaldo and Bipasha Basu

সম্প্রতি ৪১ এ পা দিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিপাশা বসু। অক্ষয়ের কুমারের বিপরীতে ‘আজনবি’ দিয়ে বলিউডে পা রাখেন তিনি। প্রথম ছবি থেকেই ট্র্যাকভাঙা পথে হাঁটেন তিনি।

ছবির চরিত্র নিয়ে শুরু থেকেই এক্সপেরিমেন্টাল বিপাশা। ক্যারিয়ারের পিক ফর্মেই ‘জিসম’-এর মতো ডার্ক ছবিতে নেগেটিভ চরিত্রে অভিনয়ও করেন।

ছোট থেকেই ডানপিটে আদুরে ‘বনি’ ওরফে বিপাশা। আর পাঁচটা মেয়ের থেকে একটু বেশিই সাহসী।

ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গেও এই বিপসের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। বোল্ড লুক, সাহসী দৃশ্যে অভিনয় করার ক্ষেত্রে বলিউডে তখন ১ নম্বরে ছিলেন বিপাশা বসু।

বলিউডে বড় ব্রেক পান হরর জ্যাঁরের ছবি ‘রাজ’ দিয়ে। সেই সময়ে অভিনেতা ডিনো মোরিয়ার সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন এই বঙ্গতনয়া।

ক্যারিয়ারের মধ্যগগনেই জন আব্রাহামের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। তখন কোনও রকম রাখ-ঢাক না করেই জনের সঙ্গে সংসার পাতার খবর ফলাও করে জানিয়ে দেন বিপস।

আরও পড়ুনঃ শাহরুখের সাথে জুটি বাঁধছে ফাতিমা সানা শেখ

উনিশ বছরের অভিনয় জীবনে ভূত, অ্যাকশন, করপোরেট, কোনও চরিত্রেই নিজেকে মেলে ধরা বাদ দেননি বিপাশা। জনের সঙ্গে সম্পর্ক ভাঙার পর ‘ধুম ২’-র মতো বেশ কিছু বড় বাজেটের ছবি থেকে বাদ পড়েন বিপস। শোনা যায়, এর নেপথ্যে জন-ই।

অভিনয়ের পাশাপাশি আইটেম নম্বরেও দেখা গিয়েছে তাকে। ‘বিড়ি জ্বলাইলে’ থেকে ‘নমক ইশক কা’, প্রতিটা আইটেম সং-এ এই বঙ্গতনয়া হিল্লোল তুলেছিলেন পুরুষ হৃদয়ে।

মানসিক অবসাদ কাটিয়ে ফের বলিউডে কামব্যাক। হরর জ্যাঁরেই আটকে যান। Creature 3D, Alone বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। বলিউডের পাশাপাশি হলিউড ছবি ‘দ্য লাভার’-এও দেখা যায় তাকে।

২০১৬ সালে করণ সিং গ্রোভারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন।

এখন বলিউডের ইভেন্ট, ফ্যাশন শো ছাড়া এই বঙ্গতনয়াকে দেখা যায় না। সূত্র: সংবাদ প্রতিদিন