রুয়েট শিক্ষকের স্ত্রীকে যৌন হয়রানি,আটক ৩ - Metronews24রুয়েট শিক্ষকের স্ত্রীকে যৌন হয়রানি,আটক ৩ - Metronews24

রুয়েট শিক্ষকের স্ত্রীকে যৌন হয়রানি,আটক ৩

rajshahi engineering science and technology university

সম্প্রতি স্ত্রীর যৌন হয়রানির প্রতিবাদ করায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষক রাশিদুল ইসলামের উপর হামলার ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে নগরীর সোনাদিঘী মোড় থেকে তাদের আটক করা হয়। পরে রাত পর্যন্ত জিজ্ঞাসাবাদ শেষে তাদের সোমবার গভীর রাতে বোয়ালিয়া থানায় সোপর্দ করা হয়।

মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) উপ-পুলিশ কমিশনার আবু আহাম্মদ আল মামুন জানান, রুয়েট শিক্ষকের স্ত্রীর শ্লীলতাহানি ও এর প্রতিবাদ করায় শিক্ষককে লাঞ্ছিত করার ঘটনায় রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার মোল্লাপাড়া এলাকার মোসতাকের ছেলে বকুল আহমেদ (১৯), রাজপাড়া থানার আলিরমোড় এলাকার দুলালের ছেলে শাহানুর হোসেন খোকন (১৯) ও নগরীর বোয়ালিয়া থানার কাদিরগঞ্জ এলাকার শহিদুলের ছেলে রিপন মন্ডল (১৮) নামে তিন যুবককে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ আটক করে। বাদী অভিযু্ক্তদের শনাক্ত করেন।

গত ১০ আগস্ট রুয়েটের ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ‘প্রধানমন্ত্রী স্বর্ণ পদক’ প্রাপ্ত শিক্ষক রাশিদুল ইসলামের স্ত্রীকে যৌন হয়রানির ঘটনা ঘটে।

এর প্রতিবাদ করায় ওই শিক্ষকের ওপর হামলার ঘটনায় সোমবার ৩ জনকে আটক করে নগর গোয়েন্দা পুলিশ।

আরও পড়ুনঃফেল করানোর ভয় দেখিয়ে কয়েক দফায় ধর্ষণ,স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা

পরে তাদের নগর পুলিশের পশ্চিম জোনের উপ-পুলিশ কমিশনার আমির জাফরের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। এরপর সেখানেই দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয় আটকদের। রাত পর্যন্ত তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের মধ্যে একজন জাতীয় দৌড়বিদও রয়েছেন।

এদিকে, রাত সাড়ে ১২টার দিকে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনজনকে আটক করে নগর গোয়েন্দা পুলিশ থানায় সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য স্ত্রীর যৌন হয়রানি নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস প্রকাশ করে যা সোস্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি হয়।

 

Comments
0