রিমান্ড শেষে সাহেদকে নেয়া হবে সাতক্ষীরা আদালতে - Metronews24 রিমান্ড শেষে সাহেদকে নেয়া হবে সাতক্ষীরা আদালতে - Metronews24

রিমান্ড শেষে সাহেদকে নেয়া হবে সাতক্ষীরা আদালতে

Shahed will be taken to Satkhira court

সাতক্ষীরার দেবহাটা উপজেলা থেকে অস্ত্র ও গুলিসহ আটকের ঘটনায় দায়ের হওয়া মামলায় ১০ দিনের রিমান্ড শুরু হয়েছে আলোচিত প্রতারক রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মো. সাহেদের। রিমান্ড শেষে সাহেদকে সাতক্ষীরা আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছে র‌্যাব।

গত রোববার দুপুরে সাতক্ষীরার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রাজীব কুমার রায় ভার্চুয়াল আদালতে তার ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এরপর রিমান্ডের জন্য সোমবার ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে খুলনা র‌্যাব-৬ কার্যালয়ে নিয়ে আসা হয় সাহেদকে। সেখানেই তার জিজ্ঞাসাবাদ চলছে।

এর আগে অস্ত্র ও গুলিসহ আটকের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে দায়ের হওয়া মামলায় আদালতে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা খুলনা র‌্যাব-৬ এর আওতাধীন সাতক্ষীরা র‌্যাব ক্যাম্পের এসআই রেজাউল করিম। মামলাটির বাদী সাতক্ষীরা র‌্যাব ক্যাম্পের ডিএডি নজরুল ইসলাম।

র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল রওশোনুল ফিরোজ জানান, রিমান্ডের জন্য সাহেদ করিমকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে খুলনা র‌্যাব-৬ কার্যালয়ে নিয়ে আসা হয়েছে।

আরও পড়ুনঃ বেশিরভাগ অর্থই দেশের বাইরে পাচার করেছে সাহেদ

সোমবার থেকে তার রিমান্ড শুরু হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে। ১০ দিন রিমান্ড শেষে সাহেদকে সাতক্ষীরা আদালতে সোপর্দ করা হবে।