রানীশংকৈলে লেহেম্বা ইউনিয়ন আ’লীগ প্রার্থী কালামের নির্বাচনী প্রচারণা সভা

Ranisankail news

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কার প্রার্থী আবুল কালামের পক্ষে প্রচারণার অংশ হিসেবে ১ নভেম্বর সোমবার সন্ধায় গোগর ঝাড়বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় স্কুল মাঠে এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

লেহেম্বা ইউনিয়ন আ’লীগের আয়োজনে ওয়ার্ড আ’লীগ সভাপতি রমজান আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, পীরগঞ্জ উপজেলা আ’লী সভাপতি ও সাবেক সাংসদ ইমদাদুল হক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক এমপি সেলিনা জাহান লিটা, জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টু, সাংগঠনিক সম্পাদক সন্তোষ কুমার রায়, উপ প্রচার সম্পাদক আবু সাঈদ সোহেল, উপজেলা আ’লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, উপজেলা আ’লীগ সহ-সভাপতি ইসাহাক আলী ও মুক্তারুল আলম মুক্তা , সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহমেদ,যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ হোসেন বিপ্লব, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান
উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, জেলা পরিষদ সদস্য আঃ কাদের, ভাইস-চেয়ারম্যান সোহেল রানা, যুবলীগ সাধারণ সম্পাদক রমজান আলী প্রমুখ।

এছাড়াও উপজেলা আ’লীগ যুগ্ন সম্পাদক গোলাম সারওয়ার বিপ্লব, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, আ’লীগ সদস্য রুবেল সরকার, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা বেগমসহ উপজেলা ও ইউনিয়ন আ’লীগ এবং অঙ্গসংগঠনের নেতাকর্মি, ভোটারবৃন্দ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা মার্কার কোন বিকল্প নেই। তাই তারা সকলকে নৌকা মার্কায় ভোট দিয়ে বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার আহবান জানান।
নৌকা মার্কার প্রার্থী আবুল কালাম বলেন, “আমি দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। আমার জীবন যৌবন সব দলের জন্য বিলিয়ে দিয়েছি, নেত্রী আমাকে আবারও নৌকা মার্কা দিয়েছে এ নৌকা আপনাদের সকলের।

তাই আপনাদের সকলের কাছে আমি নৌকা মার্কায় ভোট চাচ্ছি । তিনি আরো বলেন, সকল প্রকার বিভেদ ভুলে গিয়ে আপনারা আমাকে নির্বাচিত করেন, আমি আপনাদের ডিজিটাল ইউনিয়ন পরিষদ উপহার দিবো। এবং নির্বাচিত হলে এই ইউনিয়নের অসমাপ্ত কাজ সমাপ্ত করবো ইনশাআল্লাহ”। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী যুবলীগ নেতা শাহনেওয়াজ।
হুমায়ুন কবির, রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি

0 Shares
  • 0 Facebook
  • Twitter
  • LinkedIn
  • Mix
  • Email
  • Print
  • Copy Link
  • More Networks
Copy link
Powered by Social Snap