রহনপুর মুক্ত মহাদল স্কাউট গ্ৰুপের ৪০ বছর পূর্তি উদযাপন

Chapainawabganj District

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর মুক্ত মহাদলের ৪০ বছর পূর্তি উপলক্ষে নানা কর্মসূচির মধ্য দিয়ে দিনটি পালিত হয়েছে। শনিবার সকাল ৯টায় জাতীয় ও স্কাউটস পতাকা উত্তোলনের করা হয় ও র‌্যালী বের হয়ে পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে র‌্যালী শেষ হয়।

রহনপুর মুক্তমহাদলের আয়োজনে উপজেলা অডিটোরিয়ামে মুক্তানন্দা উৎসব অনুষ্ঠিত হয়। রহনপুর মুক্ত মহাদলের সভাপতি শারফুদ্দীন আহমদ এর সভাপতিত্বে প্রধান অতিথি, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জিয়াউর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য দেন,সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা বিশ্বাস, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন রেজা, উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান,রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান,উপজেলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন , সাবেক উপ-পরিচালক উপজেলা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার,মহান্ত এষ্টেট এশিয়া মহাদেশের মধ্যে সর্বপ্রথম বাঙালী মহান্ত মহারাজ ক্ষিতিশ চন্দ্র আচারী,জেলা পরিষদ সদস্য হালিমা বেগম, এ্যাসভ্যানটেক্স এর কান্ট্রি ডিরেক্টর ফেরদৌস ইসলাম খোকন, উপ-পরিচালক যুব উন্নয়ন অধিদপ্তর (নওগাঁ) জাবেদ ইকবাল,কুষ্টিয়া ইউনিভার্সিটি রেজিঃ (ভারপ্রাপ্ত) আতাউর রহমান, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও রহনপুর মুক্ত মহাদলের সদস্য ড. নজিবুর রহমান লিটন প্রমুখ।অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন,রহনপুর মুক্ত মহাদলের সম্পাদক নুরুজ্জামান বাবু প্রমুখ।বিকেলে স্মৃতিচারণ ,পুতুল নাচ,র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

শামশুজ্জোহা বিদ্যুৎ,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি