যে আপত্তিকর দৃশ্য ঐশ্বরিয়ার পরিবারে অশান্তি ডেকে এনেছে(ভিডিও) - Metronews24যে আপত্তিকর দৃশ্য ঐশ্বরিয়ার পরিবারে অশান্তি ডেকে এনেছে(ভিডিও) - Metronews24

যে আপত্তিকর দৃশ্য ঐশ্বরিয়ার পরিবারে অশান্তি ডেকে এনেছে(ভিডিও)

Aishwarya Rai,Aishwarya Rai Bachchan

ঐশ্বরিয়া রাই বলিউডের জনপ্রিয় একজন অভিনেত্রী । নিজের ক্যারিয়ারে বহু দর্শক প্রিয় ও ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন সাবেক এই বিশ্বসুন্দরী। ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন আরেক জনপ্রিয় অভিনেতা সালমানের খানের সঙ্গে। কিন্তু সে সম্পর্ক টেকেনি।

শেষ পর্যন্ত প্রেম করেই বিয়ে করেছেন আরেক বলিউড অভিনেতা অভিষেক বচ্চনকে। অভিষেক বলিউডের সর্বকালের সেরা অভিনেতা অমিতাভ বচ্চনের ছেলে।

বচ্চন পরিবারের আসার পর অভিনয়টা এমনিতে কমিয়ে দেয় ঐশ্বরিয়া। স্বামী-সংসার-সন্তান নিয়ে নিজেকে অনেকটাই ব্যস্ত করে ফেলেন তিনি।

বিয়ের পর রণবীর কাপুরের সঙ্গে  একটি ছবিতে অভিনয় করেন ঐশ্বরিয়া। ছবিটির নাম ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’।

করণ জোহর পরিচালিত ওই ছবিতে রণবীরের সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য ছিল ঐশ্বরিয়ার। এর মধ্যে অন্তত তিনটি দৃশ্য ছিল আপত্তিকর।

ইউটিউবে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটির ট্রেলার মুক্তি পেলে সেই ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে অশান্তির সৃষ্টি হয় বচ্চন পরিবারে।

শুধু তাই নয়, এসব ঘনিষ্ঠ দৃশ্য দেখে অভিষেক বচ্চনসহ পরিবারের সবাই মারাত্মক বিরক্তও হন। তারা শুধু ঐশ্বরিয়া-রণবীরের ওপরে নয়, চটেছিলেন ছবির পরিচালকের ওপরেও।

আরও পড়ুনঃ যে ঘনিষ্ঠ দৃশ্যটি করে আজও অনুশোচনায় পুড়ছে মাধুরী(ভিডিও)

পরবর্তীতে অমিতাভ বচ্চনের নির্দেশেই সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন ওই ছবি থেকে ঐশ্বরিয়া আর রণবীরের অন্তত তিনটি আপত্তিকর দৃশ্য কেটে দেয়।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এর ট্রেলার:

Facebook Comments
0