যেভাবে কমলার জয়ে অবদান রয়েছে শত্রুঘ্ন সিনহার পরিবার!

Shatrughan Sinha reveals his niece has been closely associated

৫৯তম মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ইতিহাস গড়ল যুক্তরাষ্ট্র। প্রেসিডেন্ট হিসেবে জো বাইডেন এবং ভাইস-প্রেসিডেন্ট পদে কমলা হ্যারিসের নির্বাচনের পর মার্কিন মুলুকের মতোই উচ্ছ্বসিত ভারতীয়রাও।

বাইডেনের চাইতে কমলা হ্যারিসের জয়েই ভারতবাসীর উচ্ছ্বাস বেশি। ১৩০ কোটির ভারতবর্ষের থেকেও অবশ্য বেশি উচ্ছ্বসিত শত্রুঘ্ন সিনহা। খবর কলকাতা টোয়েন্টিফোরের।

কারণ কমলার জয়ে তার পরিবারের সদস্যারও অবদান রয়েছে। নিজের টুইটার প্রোফাইলে সেকথা জানিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন এই প্রবীণ বলিউড অভিনেতা তথা কংগ্রেস নেতা। রবিবার সারা বিশ্বের মতো জো বাইডেন ও কমলা হ্যারিসের জয়ে দু’জনকেই শুভেচ্ছা জানিয়ে টুইট করেছিলেন শত্রুঘ্ন।

পাশাপাশি টুইটে বর্ষীয়ান অভিনেতা তথা রাজনীতিবিদ লেখেন, আমাদের দেশের কন্যা কমলা ও তার অনুগামীদের দুর্দান্ত জয়ের জন্য ক্রমাগত প্রচার চালিয়ে যাওয়া আমাদের মেয়ে প্রীতারও সাধুবাদ প্রাপ্য। খুব ভাল কাজ করেছ! ভাল থেকো।

শত্রুঘ্নের এই টুইটের পরেই নেটিজেনদের অনেকে জানতে চান। কে এই প্রীতা? কী তার পরিচয়? নিজের টুইটে সেই প্রশ্নেরও উত্তর দেন শত্রুঘ্ন সিনহা। আগের টুইটের প্রেক্ষিতেই বর্ষীয়ান বলিউড অভিনেতা আবার লেখেন, ভাতিজি মেয়েরই মতো হয়।

আরও পড়ুনঃ মালদ্বীপে কাজলের বিলাসবহুল মধুচন্দ্রিমা

প্রীতা সিনহাআমার বড় ভাই ডা. লক্ষ্মণ সিনহার মেয়ে। আর সে ও তার দল কমলা হ্যারিসের খুবই ঘনিষ্ঠ। মার্কিন নির্বাচনের সঙ্গে যুক্ত ভারতীয়দের খুবই পছন্দের পাত্রী কমলা হ্যারিস।