মৌলভীবাজার জেলা প্রশাসকের সিদ্ধান্তে এতিম বাচ্চাদের খাবার পরিবেশন

Timir Bonik

মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর উদ্দ্যেগে মৌলভীবাজার পৌর মেয়র ফজলুর রহমানের সহযোগিতায় পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে খাবার পরিবেশন করে শ্রীমঙ্গল সরকারী শিশু পরিবার ও জেলা সদরের একটি এতিম নিবাস কর্তৃপক্ষ।

ঈদের আনন্দে হাসি মাখা এতিম শিশুদের খাদ্য গ্রহণ করছেন শ্রীমঙ্গল সরকারী শিশু পরিবার।
জানা যায়, মৌলভীবাজার জেলা প্রশাসক উদ্যোগে মেয়র ফজলুর রহমানের সহযোগিতায় পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে গরু কোরবানী দিয়ে খাবার পরিবেশেনের মধ্যে জেলার দুটি এতিম খানায় এতিম শিশুদের খাবার পরিবেশন করেন। একই সময় তাদের সাথে শ্রীমঙ্গল সরকারী শিশু পরিবারের হল রুমে বসে খাবার গ্রহণ করলেন, মৌলভীবাজার জেলার এন ডি সি আরিফুর রহমান, সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক রাশেদুজ্জামান চৌধুরী, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, শ্রীমঙ্গল সরকারী শিশু পরিবারের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত সমাজসেবা কর্মকর্তা সুয়েব আহমদ চৌধুরী ও শ্রীমঙ্গল পৌরসভার (প্যানেল মেয়র২) মীর এম এ সালাম।

শ্রীমঙ্গল এতিম বাচ্চাদের সাথে জেলার সদর উপজেলার “মাতারকাপন এতিম প্রতিবন্ধী ও পুনর্বাসন কেন্দ্রে” ও খাবার পরিবেশন করা হয়। শ্রীমঙ্গল সরকারী শিশু পরিবারে ৮০ জন এতিম শিশু কোরবানির গরুর মাংস দিয়ে সবাই স্বাস্থ্য বিধি মেনে একসাথে খাবার গ্রহণ করেন। এ সময় শিশুদের চোখে মুখে খুব আনন্দের বহিঃপ্রকাশ ঘটে।
তিমির বনিক,মৌলভীবাজার জেলা প্রতিনিধি