মেয়ে ভেবে ছেলে সন্তানকে ফেলে দিল মা! - Metronews24 মেয়ে ভেবে ছেলে সন্তানকে ফেলে দিল মা! - Metronews24

মেয়ে ভেবে ছেলে সন্তানকে ফেলে দিল মা!

new born baby

এখনও মেয়ে শিশু যেন অনেক মানুষের কাছে অভিশাপের মতো। অথচ গোটা বিশ্বজুড়েই পুরুষের সঙ্গে সমানতালে এগিয়ে চলেছে মেয়েও। কিন্তু তাতেও কি বদলাচ্ছে মানসিকতা? ফের এই প্রশ্ন তুলে দিলেন ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের হুগলির এক মা।

কন্যাসন্তান হয়েছে বলে নিজের নবজাতক শিশুকে ফেলে দিলেন ঝোপে। কিন্তু আদতে কন্যাসন্তান নয়, ওই নারী জন্ম দিয়েছিলেন পুত্র সন্তানের। কিন্তু ভুল করে নিজের পুত্রসন্তানকেই কন্যা ভেবে ফেলেন । আর ঝোপে ফেলে দিয়ে যাওয়ার পর ঠাণ্ডায় মৃত্যু হয় ওই নবজাতকের।

অমানবিক ঘটনাটি ঘটেছে পান্ডুয়া থানার সিমলাগড়ের চাপাহাটি বকুলতলায়। ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত মাকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুনঃ ইহুদি পরিবারকে হামলা থেকে বাঁচিয়ে ভাইরাল ‘হিরো’ মুসলিম তরুণী! (ভিডিও)

স্থানীয় সূত্রে জানা গেছে, যে জায়গায় ওই নবজাতকের দেহ উদ্ধার হয়েছে, সেখানেই কয়েক বছর আগে আরেকটি সদ্যোজাত কন্যা সন্তানের দেহ উদ্ধার হয়েছিল।

তাই এবারের ঘটনার পর পুলিশের কাছে ঘটনার কিনাড়ার দাবি জানান স্থানীয়রা। তদন্তে নামে পুলিশও। এরপরই বকুলতলা থেকে অর্চনা মণ্ডল নামে এক গৃহবধূকে আটক করে জিজ্ঞাসাবাদ করা শুরু করে পুলিশ। তাতেই আসল ঘটনা সামনে আসে।

জানা যায়, বছর খানেক আগে ওই জায়গায় ফেলা শিশুকন্যাটিও তারই ছিল। তিনি যে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন, তা জানার পরই কান্নায় ভেঙে পড়েন তিনি। তাকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক ওই নারীর স্বামী।