মৃত্যুর পূর্বে নারী ভাইস চেয়ারম্যানের ফেইসবুক স্ট্যাটাস নিয়ে তোলপাড়

salina yasmin

মারা গেলেন সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিন। গতকাল শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুরে তিনি রাজধানী ঢাকায় চিকিৎসাধিন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে ফেঞ্চুগঞ্জে শোকের ছায়া নেমে আসে।

অন্যদিকে, সদ্য প্রয়াত সেলিনা ইয়াসমিনের একটি ফেইসবুক স্ট্যাটাস জন্ম দিচ্ছে নানা প্রশ্ন। সেলিনা ইয়াসমিনের ফেইসবুক প্রোফাইলে দেখা যায়, তিনি গত ৫ই ডিসেম্বর নিজের ক্ষতির ঈঙ্গিত করে একটি স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসে তিনি লিখেন- “আমি বার বার বলছি আমি বিভিন্ন ভাবে মানুষের চাপের মুখে আছি। আমিও একজন মানুষ। আমার পিঠ দেয়ালে ঠেকে গেছে। যদি আমার শারীরিক, মানসিক, অর্থনৈতিক অবস্থার কোন ক্ষতি হয় তার জন্য মাত্র ৩ জন মানুষ দায়ি থাকবে।

সমস্থ প্রমান আমার মেয়ের কাছে আছে, যথোপযুক্ত সময়ে আমার মেয়ে আপনাদের সামনে উপস্থাপন করবে। মনে রাখবেন ৩ জন মানুষই এই পরিস্থিতি সৃষ্টি করেছে। আমার ও আমার মেয়ের জন্য সবাই দোয়া করবেন।”

এটাই ছিল তিনি গুরুতর অসুস্থ হওয়ার আগের ফেইসবুক পোস্ট। তার মৃত্যুর পর পোস্টটি সবার সামনে চলে আসে। স্থানীয়রা পোস্টটি শেয়ার করে তদন্তের দাবি জানাচ্ছেন।

আরও পড়ুনঃ সৌদিতে প্রথম কোনো বাংলাদেশি গৃহকর্মী হত্যার বিচার শুরু

এ ব্যাপারে সেলিনা ইয়াসমিনের চাচাতো ভাই ফুজায়েল ইসলাম মুহিতের সাথে আলাপকালে তিনি বলেন, আসলে আপু (সেলিনা ইয়াসমিন) ঐ পোস্ট দেওয়ার পরে অসুস্থ হয়ে পড়েন। সাথে স্ট্রোকও করেন। আলাপ করার মত অবস্থা উনার ছিল না। তাই বিশেষ কিছু জানিনা।