মুশফিকের বিক্রিত ব্যাটের অর্থে ৪ টি নমুনা সংগ্রহের বুথ স্থাপন - Metronews24 মুশফিকের বিক্রিত ব্যাটের অর্থে ৪ টি নমুনা সংগ্রহের বুথ স্থাপন - Metronews24

মুশফিকের বিক্রিত ব্যাটের অর্থে ৪ টি নমুনা সংগ্রহের বুথ স্থাপন

Establishment of 4 sample collection booths with the bat sold by Mushfiqur

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার মুশফিকুর রহিমের বিক্রিত ব্যাটের অর্থ দিয়ে বগুড়ায় করোনাভাইরাসের নমুনা সংগ্রহের জন্য ৪টি বুথ ওপেন করা হয়।

বুধবার বি‌কে‌লে ওপেন করার পরপরই বগুড়া সদর উপজেলার অর্ধশতাধিক মানুষ তাদের নমুনা প্রদান করেন। নমুনা প্রদান করেন কর্মরত সাংবাদিকরাও।

সম্প্রতি বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্তদের সংখ্যা বেড়ে গেলে উপসর্গ ও করোনাভাইরাসে আক্রান্তদের নমুনা পরীক্ষা করতে গিয়ে হিমশিম খেয়ে যান বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু। ঠিক এ সময়ই জাতীয় ক্রিকেটার মুশফিকুর রহিম তার নিজ এলাকার মানুষের করোনা ভাইরাস পরীক্ষার জন্য নিরাপদে নমুনা সংগ্রহ করতে আর্থিকভাবে অনুদান প্রদান করেন।

মুশফিকুর রহিমের অর্থায়নে বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের সামনে ১টি ডক্টর সেফটি চেম্বার, ৩টি করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহের বুথ স্থাপন করা হয়েছে। এর মধ্যে একটি বুথ স্থাপন করা হয়েছে শহরের সেউজগাড়ীর রাবেয়া নার্সিং এর সামনে।

আরও পড়ুনঃ সুশান্তের ইচ্ছেপূরণ না করায় কষ্ট দিচ্ছে সানিয়াকে

বুথগুলোর ওপেন করেন বগুড়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বগুড়া চেম্বারের সভাপতি মাছুদুর রহমান মিলন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন। এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ।