মুখ বুজে বসে থাকবেন না,শাহরুখকে তার সহ-অভিনেত্রী

Sayani Gupta slams Shah Rukh Khan over his Gandhi Jayanti

২ অক্টোবর মহাত্মা গান্ধীর ১৫১ তম জন্মদিনে, তাকে শ্রদ্ধা জানিয়ে টুইট করেছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। সেই টুইটের পর কিং খানের বিষোদগার করলেন তারই সহ-অভিনেত্রী সায়নী গুপ্তা।

শাহরুখ খান টুইটে লিখেছিলেন, ‘আমরা চাইব, ভালো, খারাপ, সব সময়ই গান্ধীজির আদর্শে আমাদের সন্তানরা অনুপ্রাণিত হোক, মেনে চলুক। খারাপ জিনিস শোনা উচিত নয়, দেখা উচিত নয়, বলাও উচিত নয়। গান্ধীজির ১৫১তম জন্মবার্ষকীতে সত্যের প্রতি মূল্যবোধ বাড়ুক।’

কিং খানের এই টুইটের পরই তাকে একহাত দেন তার সহ-অভিনেত্রী সায়নী গুপ্তা। সায়নী শাহরুখের উদ্দেশ্যে লেখেন, ‘আপনি মুখ খুলুন, সত্য কথা বলুন, গান্ধীজি শিখিয়েছিলেন নিপীড়িত, শোষিত ও আমাদের দলিত ভাই-বোনদের জন্য আওয়াজ তুলতে। নিজের চোখ, কান, মুখ বুজে বসে থাকবেন না।’

সম্প্রতি হাথরস ধর্ষণকাণ্ড নিয়ে ভারতে তোলপাড়। ধর্ষকদের শাস্তি চেয়ে সরব ভারতবাসী। এমনকি আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া, অনুশকা শর্মা, কৃতি শ্যাননসহ অনেক তারকাই হাথরস ও বলরামপুরের ঘটনায় ধিক্কার জানিয়েছেন।

তবে এতকিছুর পরেও শাহরুখ খান একেবারেই চুপ। শুধু তাই নয়, সুশান্তের মৃত্যু থেকে মাদককাণ্ড কোনোকিছু নিয়েই মুখ খুলতে দেখা যায়নি কিং খানকে। আর তাতেই বিরক্ত সায়নী কিং খানকে একহাত নিয়েছেন।

আরও পড়ুনঃ সুশান্তের মৃত্যু তদন্তে নতুন মোড়, সিবিআইয়ের সাক্ষী হচ্ছে পাচক-বন্ধু

প্রসঙ্গত, ২০১৬-র ‘ফ্যান’ ছবিতে শাহরুখের সঙ্গে কাজ করেন সায়নী গুপ্তা। বি-টাউনে কিং খানের বিরুদ্ধে মুখ খুলতে সাধারণত কাউকে দেখা যায় না। তবে সায়নী উল্টোটাই করলেন। যদিও শাহরুখ এখনও সায়নীর মন্তব্যের কোনও জবাব দেননি।