মায়ের প্রেমিকের লালসার শিকার মেয়ে,এরপর... - Metronews24মায়ের প্রেমিকের লালসার শিকার মেয়ে,এরপর... - Metronews24

মায়ের প্রেমিকের লালসার শিকার মেয়ে,এরপর…

Sex worker mother lover lustful girl

মায়ের প্রেমিকের নজর পড়েছিল ওই নারীর মেয়ের ওপর। যৌনকর্মী ওই নারীর সঙ্গে শারীরিক সম্পর্কের পর তার মেয়েকে ধর্ষণ করে তার প্রেমিক।

মেয়েটিকে এ নিয়ে চুপ থাকার হুমকি দেয় তার মা। কিন্তু মায়ের প্রেমিকের হাতে ধর্ষণের শিকার হওয়ার পর পুলিশের কাছে অভিযোগ করেন ৯ বছরের মেয়ে।

মেয়েটিকে ধর্ষণ করার অপরাধে ১০ বছরের জেল হয়েছে ওই অভিযুক্তের। ভারতীয় একটি দৈনিক বলছে, অভিযুক্ত ব্যক্তি আসলে মেয়েটির মায়ের লিভ ইন পার্টনার।

আর সেই মা কোলের সন্তানকে একাধিকবার হুমকি দিয়েছিল যাতে কোনোক্রমে এই ঘটনা পুলিশের কাছে না পৌঁছায়। লিভ ইন পার্টনারকে বাঁচাতে নিজের মেয়েকে বারবার এই হুমকি দিয়েছেন যৌনকর্মী মা।

ভারতের শিশু সুরক্ষা আইনে বৃহস্পতিবার ২৫ বছরের ওই অভিযুক্তকে দোষী সাব্যস্ত করেছে দেশটির একটি আদালত। আদালতের বিচারকরা ওই ধর্ষককে ১০ বছরের কারাদণ্ড দিয়েছেন।

পুলিশ বলছে, মেয়েটিকে শেলটার হোমে নিয়ে যাওয়া হয়েছে। বিচারক ভারতী বলছেন, মেয়েটির মা তার লিভ ইন পার্টনারের বিরুদ্ধে অভিযোগ করতে বারণ করেছিল।

আরও পড়ুনঃ কিশোরীর আত্মার আতঙ্কে গ্রামবাসী

এমনকি হুমকিও দিয়েছিল। এত কিছুর পাশাপাশি মেয়েটি সাহস দেখিয়ে কোর্ট অবধি এসেছে। তার সাহসকে সত্যিই বাহবা দিতে হয়!

কৌঁসুলি রাকেশ তিওয়ারি মেয়েটির মা, চিকিৎসক ও পুলিশের সঙ্গেই কথা বলেছেন। মেয়েটির মা আসলে একজন যৌনকর্মী। বেশকিছু দিন ধরে ২৫ বছরের ওই যুবকের সঙ্গে লিভ ইন করছিলেন তিনি।

Facebook Comments
0