মালদ্বীপে কাজলের বিলাসবহুল মধুচন্দ্রিমা

Kajal Aggarwal stuns in red

ভারতের জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। দক্ষিণের পাশাপাশি বলিউডের সিনেমাতেও অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। সম্প্রতি দীর্ঘদিনের প্রেমিক গৌতম কিচলুকে বিয়ে করেছেন কাজল। গৌতম পেশায় একজন অনলাইন ইনটেরিয়র উদ্যোক্তা। এবার দুজন মিলে মালদ্বীপের কনরাড দ্বীপে হানিমুনটাও সেরে ফেলছেন।

শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে পাসপোর্টের ছবি শেয়ার করেন এই জুটি। তখনই অনেকে ধারণা করে নিয়েছিলেন হয়তোবা হানিমুন যাত্রা শুরু করছেন তারা। অনুমানটি ভুল ছিলো না।

মালদ্বীপে পৌঁছে তাদের বিলাসি হোটেলের ছবি শেয়ার করেছেন গৌতম। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘অবশেষে ঘুরতে আসা। তবে সব রকমের প্রস্তুতিই রয়েছে। আমরা স্বাভাবিক জীবনে ফেরা শুরু করছি।’

এরপর মালদ্বীপের নীল সমুদ্রে এই নবদম্পতির দারুণ কিছু ছবি শেয়ার করেন কাজল। একটি লাল ফ্লোরি জামা পড়ে রয়েছেন তিনি। সঙ্গে স্বামী গৌতম। নবদম্পতির প্রাণখোলা হাসিতে ভরপুর ছবিগুলোর নিচে ভরে গেছে ভালোবাসা ও শুভেচ্ছায়।

আরও পড়ুনঃ বুবলীর সঙ্গে আর জুটি বেঁধে কাজ করবে না শাকিব!

প্রসঙ্গত, বিয়ে করলেও অভিনয় চালিয়ে যাওয়ার ঘোষণা অনেক আগেই দিয়ে রেখেছিলেন কাজল। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি জানিয়েছেন, বিয়ে হয়ে গেলেও সিনেমার ব্যাপারে তার সবসময়ই ভালোবাসার জায়গা থাকবে। তার সিদ্ধান্তে কখনো কেউ বাধা দিবে না। তাই অভিনয় ছাড়ার কোনো প্রশ্নই আসে না।