মাউলী গ্রামে টিউবওয়েলের মিস্ত্রিদের বিরুদ্ধে টাইলস মিস্ত্রির স্ত্রীকে অপহরণের অভিযোগ

narail news

নড়াইলের মাউলী গ্রামে টাইলস মিস্ত্রির স্ত্রীকে টিউবওয়েলের মিস্ত্রিরা অপহরণ করে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে জানা গেছে, নড়াগাতী থানার মাউলী গ্রামের মৃত নবীর শেখের ছেলে মোঃ মহিদুল শেখ এর সাথে ৮ বছর পূর্বে মোছাঃ মাবিয়ার বিয়ে হয়। তাদের সংসারে তিন বছর বয়সী একটি কণ্যা সন্তান রয়েছে।

মহিদুল শেখ টাইলস মিস্ত্রির কাজ করেন। তাই মাঝে মাঝে বাড়ির বাহিরে অবস্থান করে থাকেন। মহিদুলের বাড়ির পাশের্^ খুলনার ডুমুরিয়া থানার রুদাঘরা গ্রামের ইকরামুল শেখ, পাঁচপোতা গ্রামের ইউসুপ আলী, খরনিয়া গ্রামের নজরুল ইসলাম, গোদাগড়া গ্রামের সোহেল শেখ, পাঁচপোতা গ্রামের রবিউল ও ইউনুস আলী ডিপটিউবয়েল পুততে আসেন। যে

কারনে অভিযুক্তরা মহিদুলের বাড়িতে যাতায়াত করতো। টাইলস এর কাজে বাড়ির বাহিরে থাকার সুযোগে অভিযুক্তরা গত ৯ মে বিকাল ৪টার দিকে নিজ বাড়ি থেকে মহিদুলের স্ত্রী মাবিয়া বেগমকে অপহরণ করে নিয়ে যায়।

অভিযুক্তরা এসময় মহিদুলের বাড়িতে থাকা নগদ টাকা, স্বর্ণলংকারও নিয়ে যায় বলে অভিযোগ। এঘটনায় মোঃ মহিদুল শেখ বাদি হয়ে সোমবার(১৭ মে) নড়াগাতী থানায় অভিযোগ দায়ের করেছেন।

নড়াগাতী থানার ওসি রোকসানা পারভীন এ বিষয়ে জানান, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
ইকবাল হাসান,নড়াইল প্রতিনিধি