মহান স্বাধীনতা দিবস সম্মাননা পদক ২০২১ পেলেন চেয়ারম্যান মামুন

MY ALbum
টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নের চেয়ারম্যান জনাব আবুল কালাম আজাদ মামুন পেলেন মহান স্বাধীনতা দিবস সম্মাননা ২০২১।এ সম্মাননাটি প্রদান করেন ভিশনারী পজিটিভ বাংলাদেশ সংগঠন।
অদ্য ০৯ই এপ্রিল ২০২১খ্রিঃ রোজ শুক্রবার বিকাল ৪:৩০ টায় বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তন, পুরানা পল্টন,ঢাকায়”ভিশনারী পজিটিভ বাংলাদেশ ” এর উদ্যোগে মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে “স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন “আলোচনা সভা  ও মহান স্বাধীনতা দিবস সম্মাননা-২০২১”প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানটির সভাপতিত্ত্ব করেন, বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ড.এস.এম.আনোয়ারা বেগম,উপদেষ্টা, ভিশনারী পজিটিভ বাংলাদেশ। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক পানি সম্পদ ও ধর্ম মন্ত্রী এম নাজিম উদ্দীন আল আজাদ।
প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন,ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা মঞ্জুরুল হক সিকদার। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন।
উক্ত সংগঠনটি সমাজসেবায় বিশেষ অবদানের জন্য স্বীকৃতি স্বরুপ সংগঠনের কার্যনির্বাহী পরিষদ ও উপদেষ্টা মন্ডলী “মহান স্বাধীনতা দিবস সম্মাননা-২০২১ প্রদান করেন।
ভিশনারী পজিটিভ বাংলাদেশ সংগঠনটি অরাজনৈতিক, সামাজিক,সাংস্কৃতিক,ধুমপান ও মাদক বিরোধী সংগঠন।এ সংগঠনটি দীর্ঘদিন যাবৎ সমাজ উন্নয়নমুলক কর্মকাণ্ড, শিক্ষা ও স্বাস্থ্যসহ মাদক বিরোধী আন্দোলনে সক্রিয় ভুমিকা রেখে আসছে।এছাড়াও নিয়মিত ভাবে এইচআইবি/এইডস প্রতিরোধ সভা,সেমিনার করে আসছে।
আল-আমীন,ঘাটাইল প্রতিনিধি