ভক্তের আবেদনে কি সারা দিবেন বিরাট কোহলি

Fan invites Virat Kohli to play in Pakistan

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের ব্যাটিং প্রতিভা পুরো দুনিয়াকে দেখিয়ে ফেলেছেন।। তার ব্যাটিং কায়দা ও রান করার ভঙ্গিমায় তিনি ভেঙে দিয়েছেন যাবতীয় পুরানো রেকর্ড। একই সঙ্গে সারা বিশ্ব জুড়ে তিনি তৈরি করেছেন অসংখ্য ভক্ত।

বিরাট যখনই মাঠে নামেন তখনই সমর্থিত হন। দেশ বা বিদেশের মাঠ বলে কিছু নেই। তিনি যে মাঠে খেলতে নামেন, সেখানেই হাজির হয়ে যায় তার সমর্থকেরা। কেবলমাত্র পাকিস্তান এমন একটি দেশ যেখানে খেলতে নামেননি বিরাট কোহলি।

কিন্তু তা সত্ত্বেও পাকিস্তানেও তিনি তৈরি করেছেন নিজের বিশাল ভক্ত সংখ্যা। সারা বিশ্বের মতো পাকিস্তানেও রয়েছে বিরাট ভক্তরা। পাকিস্তান ও শ্রীলঙ্কার মধ্যে চলা তৃতীয় একদিনের ম্যাচে কোহলিকে একটি হৃদয়ছোঁয়া বার্তা দিয়েছেন এক পাকিস্তানি বিরাট ভক্ত।

টুইটারে সেই ভক্তের একটি আবেদন চোখে পড়েছে, যিনি পাকিস্তানি। একটি ছবিতে দেখা যাচ্ছে, স্টেডিয়ামের গ্যালারিতে দাঁড়িয়ে রয়েছেন এক বিরাট ভক্ত। তিনি হাতে ধরে রয়েছেন একটি পোস্টার। আর তাতে লেখা “বিরাট কোহলি, আমরা দেখতে চাই তুমি পাকিস্তানে খেলছ। ” স্বাভাবিকভাবেই ভাইরাল হয়েছে ছবিটি।

ভারতীয় ক্রিকেট ভক্তরাও এই পোস্টটিকে খেলার অঙ্গ হিসেবেই দেখেছেন এবং ভদ্রভাবেই তা গ্রহণ করেছেন। ভারতীয় ফ্যানেরা বলেছেন, তারাও আশা করেন, কোনও একদিন ভারত নিশ্চয়ই পাকিস্তানের সঙ্গে খেলবে।

উল্লেখ্য, ২০০৮ সালের পর থেকে পাকিস্তানে যায়নি ভারতীয় ক্রিকেট টিম। যদিও পাকিস্তানি টিম এরমধ্যে ভারতে এসেছে। টি-২০ ওয়ার্ল্ড কাপের সময়ও পাকিস্তানি ক্রিকেট টিম ভারতে খেলতে এসেছিল। প্রসঙ্গত, বর্তমানে শুধুমাত্র আইসিসি’র টুর্নামেন্ট ও এশিয়া কাপে ভারত আর পাকিস্তান মুখোমুখি হয়।

আরও পড়ুনঃ হার্দিকের মুখে ঝামা ঘসে দিল জহির খান!

অন্যদিকে, দীর্ঘ কয়েক বছর পর অবশেষে পাকিস্তানের মাঠে শুরু হয়েছে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ। যে কারণে খুশি পাকিস্তানি ক্রিকেট ভক্তরা।

যদিও ঘরের মাঠে শ্রীলঙ্কাকে পুরোপুরি হোয়াইটওয়াশ করতে পারেনি সরফরাজদের টিম। উল্টে টি-২০ সিরিজে শ্রীলঙ্কার কাছে হেরে বসেছে তারা।

যদিও ওয়ানডে সিরিজে তার বদলা নিয়েছে পাকিস্তান। প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেস্তে গেলেও দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ জিতে সিরিজ পকেটে নিয়েছে তারা।

0 Shares
  • 0 Facebook
  • Twitter
  • LinkedIn
  • Mix
  • Email
  • Print
  • Copy Link
  • More Networks
Copy link
Powered by Social Snap