বয়স লুকিয়ে রাখতে চাও, মালাইকাকে 'বুড়ি' বলে আক্রমন - Metronews24 বয়স লুকিয়ে রাখতে চাও, মালাইকাকে 'বুড়ি' বলে আক্রমন - Metronews24

বয়স লুকিয়ে রাখতে চাও, মালাইকাকে ‘বুড়ি’ বলে আক্রমন

Internet stands divided over Malaika Arora make-up in her latest post

মালাইকা আরোরা ৪৬ বছরে পা দিলেন । জন্মদিনে কাছের বন্ধুদের নিয়ে রাতভর পার্টি করেন তিনি। যা পেজ থ্রি’র পাতায় উঠে আসতেই দ্রুত ভাইরাল হয়ে যায়। কিন্তু সেই মালাইকা অরোরাকে এবার পড়তে হল জোর সমালোচনার মুখে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন মালাইকা আরোরা। ওই ছবি শেয়ারের পরই জোর আক্রমণের মুখে পড়তে হয় মালাইকাকে।

এই বলিউড অভিনেত্রী যতই মেকআপ করুন না কেন, মুখের বলিরেখা কোনওভাবে লুকোতে পারবেন না তিনি। কেউ কেউ বলতে শুরু করেন, মেকআপ করে আর কতদিন পর্যন্ত নিজেকে কম বয়সী প্রমাণ করবেন মালাইকা।

অনেকেই আবার বলতে শুরু করেন, মালাইকা মেকআপের একটি আস্ত বাক্স। তাই হাজার চেষ্টা করেও নিজের বয়স তিনি কোনওভাবে লুকোতে পারবেন না। ওই ছবি দেখে কেউ মালাইকাকে ‘বুড়ি’ বলে সম্মোধন করতে শুরু করেন।

আরও পড়ুনঃ কোহলিকে আনুশকার গোলাপি আলিঙ্গনের ভিডিও ভাইরাল!

আবার কেউ বলতে শুরু করেন, জিম করে রোগা হয়েছেন ঠিকই। কিন্তু আপনার মুখের ভিতর থেকে দাঁত বাইরে চলে আসে। তাই মেকআপ করেও নিজের বয়স আপনি লুকিয়ে রাখতে পারবেন না।
তবে সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি মালাইকা আরোরা। উল্লেখ্য, আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা অরোরা।

মাঝে মধ্যেই মালাইকা এবং অর্জুনকে একসঙ্গে দেখা যায়। নিজেদের সম্পর্ক নিয়েও কম সমালোচনার মুখে পড়তে হয় না অর্জুন-মালাইকাকে।