বড় রাস্তায় অল্প সংখ্যক রিকশা,দুপুরে নগরভবনে বৈঠক - Metronews24 বড় রাস্তায় অল্প সংখ্যক রিকশা,দুপুরে নগরভবনে বৈঠক - Metronews24

বড় রাস্তায় অল্প সংখ্যক রিকশা,দুপুরে নগরভবনে বৈঠক

Rickshaw on three roads in Dhaka

রাজধানীর গুরুত্বপূর্ণ সড়ক থেকে রিকশা তুলে দেয়ার প্রতিবাদে গত দুই দিন বিভিন্ন স্থানে সড়ক অবরোধ করেন রিকশাচালকরা।

 

এতে সীমাহীন ভোগান্তিতে পড়ে সাধারণ মানুষ। কিন্তু বুধবার সকাল থেকে আন্দোলনকারী রিকশাচালকেরাসড়কে নামেননি। যে কারণে স্বাভাবিক রয়েছে সব ধরনের যান চলাচল।

 

এ ছাড়া রিকশা নিষিদ্ধ করা কুড়িল, বাড্ডা, রামপুরা সড়কে সকাল থেকেই অল্প সংখ্যক রিকশা চলাচল করতে দেখা গেছে। তবে আগে প্রধান সড়কে যেমন ব্যাপকভাবে রিকশা চলাচল করতো ঠিক সেভাবে রিকশা না চলে অল্প সংখ্যক রিকশা চলাচল করতে দেখা গেছে।

উত্তর বাড্ডা ফুটওভার ব্রিজ সংলগ্ন রাস্তায় যাত্রীর জন্য অপেক্ষা করছিলেন বেশ কয়েকজন রিকশাচালক। তাদের মধ্যে একজন রফিকুল ইসলাম। তিনি বলেন, ‘আমাদের সবার সিদ্ধান্ত অনুযায়ী আমরা আজ সড়ক অবরোধ করিনি।

 

আমরা রিকশা নিয়ে সড়কে নেমেছি। আজ কেউ আর আমাদের রিকশা চলাচলে বাধা দিচ্ছে না। তবে সবাই বড় রাস্তায় রিকশা নামায়নি। অনেকে গলির ভেতরে রিকশা চালাচ্ছেন।

আরও পড়ুনঃ ৩৮ দিন ধরে শ্বশুরের যৌন লালসার শিকার পুত্রবধূ

বড় রাস্তায় অল্প সংখ্যক রিকশা চলছে। আমাদের রিকশা মালিক সমিতি, চালক নেতারা বসে যে সিদ্ধান্ত দেবে আমরা সেভাবেই চলব।’

 

এদিকে দুপুরে গুলশানে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নগরভবনে রিকশা মালিক-চালক সমিতির প্রতিনিধিদের সঙ্গে সমস্যা সমাধানে বৈঠকে বসবেন ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম। বিষয়টি নিশ্চিত করেছেন ডিএনসিসির প্রধান জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন।

Facebook Comments
0