বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার তুলকালাম - Metronews24বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার তুলকালাম - Metronews24

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার তুলকালাম

Hunger in the lover house

চাঁদপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করে ও বাড়িঘরের আসবাবপত্র ভাঙচুর করছে এক তরুণী। শনিবার (৩০ নভেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর সদর উপজেলার পশ্চিম সকদি গ্রামের প্রেমিক শেখ মাহবুব আলমের বাড়িতে তিনি অনশন করেন।

ওই তরুণী জানান, এক বছর ধরে স্থানীয় শেখ সহিদ উল্যাহর ছেলে মাহাবুব আলমের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিভিন্ন সময়ে তাকে নিয়ে নানা স্থানে ঘুরে বেড়ান মাহাবুব।

এ সময় বিয়ের প্রলোভনে তাকে দৈহিক সম্পর্কে জড়াতে বাধ্য করা হয়। এ নিয়ে তিনি গত ১৫ নভেম্বর চাঁদপুর মডেল থানায় নারী-নির্যাতন আইনে মামলা করেন তিনি। এর মধ্যে তিনি তার প্রেমিক মাহবুবের বাড়িতে শনিবার সকাল থেকে বিয়ের দাবিতে অনশন শুরু করেন।

এ বিষয়ে মাহাবুব আলমের বাবা শেখ সহিদ উল্যাহ বলেন, আমার ছেলে বাড়িতে নেই। কিন্তু এই মেয়েটি এসে আমার ঘরে ঢুকে আমাদের লাঞ্ছিত এবং ঘরে মধ্যে থাকা আসবাবপত্র ভাঙচুর করেছে।

আরও পড়ুনঃ স্ত্রীর পরকীয়ায় জীবন গেল প্রবাসী স্বামীর

ফলে আমি থানায় খবর দেই। খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ সন্ধ্যায় এসে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

চাঁদপুর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক পলাশ বড়ুয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করেছে পুলিশ। তবে অভিযুক্ত প্রেমিক গা ঢাকা দিয়েছেন।

Facebook Comments
1+