বাবা পরের জন্মে তুমি আমার ছেলে হয়ে এসোঃ রণবীর - Metronews24 বাবা পরের জন্মে তুমি আমার ছেলে হয়ে এসোঃ রণবীর - Metronews24

বাবা পরের জন্মে তুমি আমার ছেলে হয়ে এসোঃ রণবীর

Ranbir Kapoor to star in Sandeep Reddy Vanga

‘বাবা পরের জন্মে তুমি আমার ছেলে হয়ে এসো। আর দেখো আমি তোমাকে কত ভালবাসা দিই। আর সেটা তুমিও শিখে নিও। কারণ তার পরের জন্মে আমি আবার তোমার ছেলে হয়ে জন্মাব। তুমি তখন আমাকে নিজের মতো করে ভালবেসো, আমার মতো করে না। তুমি বুঝতে পারছ তো বাবা? তুমি বুঝলেই অনেক।’

কথাগুলো বলছিলেন রণবীর কাপুর, তবে বাস্তবে নয়। তার নতুন ছবি ‘অ্যানিম্যাল’-এর টিজারে। মাল্টিস্টারার এই ছবিতে রণবীরের সঙ্গে অভিনয় করবেন অনিল কাপুর, পরিনীতি চোপড়া এবং ববি দেওল।

জানা যাচ্ছে, অ্যাকশন থ্রিলারের এই ছবিতে রণবীরের বাবার চরিত্রে অভিনয় করবেন অনিল কাপুর। ভিলেনের চরিত্রে দেখা যাবে ববি দেওলকে।

ছবির পরিচালক ‘কবীর সিংহ’ খ্যাত সন্দীপ রেড্ডি ভাঙ্গা। ছবির প্রযোজনায় রয়েছেন টি-সিরিজ, প্রণয় রেড্ডি ভাঙ্গা এবং মুরাদ খেতানি। ২০২১-এর মাঝামাঝি এই ছবির শুটিং শুরু হবে।

এই মুহূর্তে রণবীর আলিয়ার সঙ্গে ছুটি কাটাচ্ছেন। তাদের সঙ্গেই রয়েছে তাদের পরিবার। গুঞ্জন ছিল রণবীর-আলিয়ার এনগেজমেন্টের জন্যই পরিবারের সঙ্গে শহর থেকে দূরে গেছেন।

আরও পড়ুনঃ একটা কথা মাথা থেকে কখনও বের হত নাঃ অনুশকা

কিন্তু রণবীরের কাকা রণধীর কাপুর জানান, এই কথাগুলো সত্যি নয়। যদি রণবীর এবং আলিয়ার এনগেজমেন্ট হতো, তাহলে আমার পরিবারের সঙ্গে আমিও সেখানে থাকতাম। রণবীর ও আলিয়া নতুন বছরকে স্বাগত জানানোর জন্য সেখানে গেছেন।

 

সূত্র: আনন্দবাজার