বনশালির পিরিয়ড ড্রামায় সোনাক্ষী! - Metronews24 বনশালির পিরিয়ড ড্রামায় সোনাক্ষী! - Metronews24

বনশালির পিরিয়ড ড্রামায় সোনাক্ষী!

Man arrested for abusive comments on Sonakshi Sinha

সোনাক্ষী সিনহাকে বড় পর্দায় দেখা গিয়েছিল ‘দাবাং ৩’ ছবিতে রাজ্জো পাণ্ডের চরিত্রে। সিনেমাটি ২০১৯ সালের ২০ ডিসেম্বর মুক্তি পায়। এরপর দীর্ঘ দিন লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরে সোনাক্ষী সিনহা। কামব্যাক করতে চলেছেন তিনি। সঞ্জয় লীলা বানসালির ‘হীরা মণ্ডি’ ওয়েব সিরিজে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তাকে।

সঞ্জয়লীলা বনশালির বেশিরভাগ ছবির মতো তার প্রথম সিরিজটিও একটি পিরিয়ড ড্রামা। ১৮০০ থেকে ১৯৫০ সালের পটভূমিকায় আবর্তিত হবে গল্প। প্রথমে ছবি করার কথা ভাবলেও, পরবর্তী সময় ৮টি পর্বের একটি সিরিজ তৈরি করা হবে বলে মনস্থির করেন পরিচালক। নেটফ্লিক্সে দেখানো হবে এই সিরিজ।

সূত্রের খবর, সোনাক্ষী একটি শক্তিশালী চরিত্রে অভিনয় করতে চলেছেন। প্রাথমিক কথাবার্তা হয়ে গেলেও এখনও খাতায় কলমে সই করেননি অভিনেত্রী। সোনাক্ষীর সঙ্গে এই ছবিতে অভিনয় করবেন হুমা কোরেশী, নিমরাত কৌর, সায়ানী গুপ্তা, মনীষা কৈরালার মতো শিল্পীরা।

আরও পড়ুনঃ জিয়া খানকে টপ খুলতে বলেছিলেন সাজিদ

সিরিজটির প্রথম দুটি ও শেষ পর্বটি পরিচালনা করবেন স্বয়ং সঞ্জয়। বাকি পর্বগুলোর দায়িত্ব পরিচালক বিভু পুরীর। আগামী এপ্রিল থেকে পুরোদস্তুর শ্যুটিং শুরু হবে বলে জানা যাচ্ছে। বর্তমানে বাকি চরিত্রগুলোর কাস্টিং চলছে।

 

সূত্র: আনন্দবাজার

Share