বছরের পর বছর বাবার হাতে ধর্ষিত তিন মেয়ে,অতঃপর... - Metronews24বছরের পর বছর বাবার হাতে ধর্ষিত তিন মেয়ে,অতঃপর... - Metronews24

বছরের পর বছর বাবার হাতে ধর্ষিত তিন মেয়ে,অতঃপর…

ক্রিস্টিনা, অ্যাঞ্জেলিনা ও মারিয়া। তিন বোন। বয়স যথাক্রমে ১৭, ১৮ ও ১৯ বছর। পিঠাপিঠি এই তিন বোনের মধ্যে কতোই না খুনশুটি ছিল একসময়।

কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস, আজ তারা তিনজনই কারাবন্দি। সেটাও আবার কিনা তাদের বাবার হত্যার অপরাধে। এমনই ঘটনা ঘটেছে রাশিয়ায়।

দ্য এক্সপ্রেস ট্রিবিউন পাকিস্তানের খবর, মেয়ে তিনটি স্বেচ্ছায় তাদের বাবাকে হত্যা করেনি। বছরের পর বছর বাবার হাতে ধর্ষিত ও শারীরিক নির্যাতন যন্ত্রণা সহ্য করতে না পেরে তারা এমন পথ বেছে নেয়।

নির্যতানের এক পর্যায়ে ২০১৮ সালে ছুরিকাঘাত করে তারা তাদের বাবাকে হত্যা করে। তাদের বিরুদ্ধে বর্তমানে দলবেঁধে বাবাকে হত্যার অভিযোগে মামলা চলছে। রাশিয়ার আইন অনুযায়ী অভিযোগ প্রমাণিত হলে তাদের ৮ থেকে ২০ বছরের জেল হতে পারে।

তবে এই মর্মান্তিক ঘটনা জানার পর তাদের মুক্তির জন্য অনেকে এগিয়ে এসেছেন। তাদের মুক্তি চেয়ে ইতোমধ্যে প্রায় দেড় লাখেরও বেশি স্বাক্ষর অনলাইনে জমা পড়েছে। পাশাপাশি তাদের বিচার চলাকালে আদালতের বাইরে মানুষ বিক্ষোভ প্রদর্শনও করেছে।

Facebook Comments
0