ফোন ফিরে পেয়েছেন পরিকল্পনামন্ত্রী

m a mannan

ছিনতাই হওয়া ফোনটি ৫০ দিন পর ফিরে পেয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। ফোন ফিরে পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, ‘আমার বিশ্বাস ছিল ফোনটা পাওয়া যাবে। ফোনটি আমি ফিরে পেয়েছি। এই জন্য পুলিশ বাহিনীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা তাঁরা চমৎকার কাজ করেছেন। তার ফলেই আমি ফোনটি ফিরে পেয়েছি।’

গত ৩১ মে পরিকল্পনা মন্ত্রণালয় থেকে বের হয়ে বিজয় সরণির ট্রাফিক সিগন্যালের যানজটে আটকা পড়ে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে বহনকারী গাড়িটি। তখন গাড়ির গ্লাস খুলে মুঠোফোনে কথা বলছিলেন মন্ত্রী। এ সময় হঠাৎ এক ছিনতাইকারী ছোঁ মেরে মুঠোফোনটি ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনার পরপরই পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের ব্যক্তিগত সহকারী কাফরুল থানায় একটি মামলা করেন। ঘটনার ৫০ দিন পর ফোনটি উদ্ধার করা সম্ভব হলো।

মন্ত্রী বলেন, ‘আমি পুলিশ বাহিনীর কাজে মুগ্ধ ও খুশি। দুই মাস পরে ফোন পেলাম।

আইনশৃঙ্খলা বাহিনী আমার বিশ্বাসটা রক্ষা করেছে। এ জন্য অনেক ধন্যবাদ। আমার চেয়ে আমার ফোনটাই বেশি জনপ্রিয় হয়েছে।’ আজ সোমবার পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে শামসুল আলমের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়ে এ কথা বলেন পরিকল্পনামন্ত্রী।

এ বিষয়ে ডিএমপি মিডিয়া সেন্টারে দুপুর ১২টা ২০ মিনিটে সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরা হবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।