ফেঁসে যাচ্ছেন রিয়া, মৃত্যুর আগে তাকে বাসায় পৌঁছে দেন সুশান্ত!

Sushant case CBI team in Mumbai again to collect more evidence

প্রয়াত বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে ফের আরকেবার আলোচনায় উঠে এসেছে অভিনেত্রী রিয়া চক্রবর্তী। তবে শুধু সুশান্ত সিং রাজপুতই নন, বলিউডের একাধিক নামী ব্যক্তির সঙ্গেও পরিচয় ছিল রিয়া চক্রবর্তীর।

জানা যায়, ১৩ জুন সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দেখা করেন রিয়া চক্রবর্তী। রিয়াকে তার জুহুর অ্যাপার্টমেন্টে নামিয়ে দিয়ে আসেন সুশান্ত। ১৩ জুন সন্ধ্যা ৬ টা নাগাদ রিয়াকে তার আপার্টমেন্টে নামিয়ে দিয়ে সেখান থেকে চলে যান সুশান্ত। এবার এমনই দাবি করেন রিয়ার অ্যাপার্টমেন্টের এক বাসিন্দা ।

রিয়ার প্রতিবেশী জানিয়েছেন, তিনি ১৩ জুন সন্ধ্যায় রিয়া-সুশান্তকে দেখতে পান। সুশান্ত নিজে গাড়ি চালিয়ে রিয়াকে বাড়িতে পৌঁছে দিয়ে আসেন।

শুধু তাই নয়, ৮ জুন সুশান্তের বাড়ি ছাড়ার পর তার সঙ্গে আর দেখা করেননি বলে রিয়া যে দাবি করেন, তার বিরুদ্ধে ফুঁসে ওঠেন ওই মহিলা।

শুধু তাই নয়, ১৩ জুন রিয়ার সঙ্গে সুশান্তের যে দেখা হয়েছিল, সেই ঘটনা পুরো রেকর্ড করা রয়েছে বলেও দাবি করা হয়।

এদিকে মাদক মামলায় জামিন পেয়েছেন রিয়া চক্রবর্তী। বুধবার সকালে মুম্বাই হাইকোর্ট তার জামিন মঞ্জুর করেন। তবে রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীর জামিনের আর্জি খারিজ হয়ে গেছে আদালতে।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে মাদক সরবরাহে অভিযুক্ত আবদুল পরিহারের জামিনের আর্জিও খারিজ হয়। ১ লাখ টাকার বন্ডে আদালতে জামিন পান রিয়া।

আরও পড়ুনঃ জেল থেকে মুক্তি মিলছে না রিয়ার,আবারও বাড়ল জেল হেফাজতের মেয়াদ

তবে জামিন পেলেও আগামী ১০ দিন থানায় হাজিরা দিতে হবে তাকে। থানায় জমা রাখতে হবে পাসপোর্টও। গ্রেটার মুম্বাইয়ের বাইরে যেতে গেলে থানা থেকে অনুমতি নিতে হবে তাকে। দেশের বাইরে যেতে অনুমতি নিতে হবে আদালতের।