ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার  নবনির্বাচিত  কার্যনির্বাহী কমিটির শপথ অনুষ্ঠিত

ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার  নবনির্বাচিত  কার্যনির্বাহী কমিটির শপথ অনুষ্ঠিত

Generic placeholder image
  Ashfak

ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার  নবনির্বাচিত  কার্যনির্বাহী কমিটির  (২০২৩-২০২৭)  শপথ গ্রহন ‌ গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাতটায় জেলা ক্রীড়া সংস্থার মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
 জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও ফরিদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার  এর সভাপতিত্বে  শপথ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ও  জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি  ইয়াসিন কবির, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি  ও  ফরিদপুরের  পুলিশ  সুপার  মোঃ শাহজাহান, ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক
ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি শাহ মোঃ ইশতিয়াক আরিফ, ফরিদপুর পৌরসভার মেয়র‌‌ ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ‌ অমিতাভ বোস, ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ও জেলা সংস্থার সহ-সভাপতি এ  এস এম আহসান তুহিন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি , সৈয়দ হাসিবুল আমীন সিদ্দীকি লিপন এ সময় নির্বাহী কমিটির সদস্যবৃন্দ উক্ত শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত  প্রতিনিধিদেরকে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক  মোঃ কামরুল ইসলাম তালুকদার ।

  এ সময় এক সংক্ষিপ্ত বক্তব্যে  বক্তারা  বলেন ক্রীড়ার মাধ্যমেই সমাজ থেকে মাদকসহ অন্যান্য অপরাাধ দূর করা সম্ভব। তারা বলেন আমাদের সন্তানরা যতবেশি খেলাধুলার প্রতি আগ্রহী হবে ততবেশী মাদকসহ অন্যান্য অপরাধ কার্যক্রম থেকে দূরে থাকবে। 
আর তাই নিয়মিতভাবে খেলাধুলার আয়োজন করতে হবে। 
এক্ষেত্রে জেলা ক্রীড়া সংস্থা সারা বছরই বিভিন্ন ধরনের কার্যক্রম করবে। বক্তারা বলেন বর্তমান সরকারের আমলে ক্রীড়া ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে এ ধারা অব্যাহত রাখতে হবে।
ফরিদপুর জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)