প্লাস্টিক সার্জারি করিয়েছে বাংলাদেশের জনপ্রিয় তারকারা

Zahara Mitu,Safa Kabir,Tama Mirza

শোবিজ দুনিয়ায় তারকাদের অন্যতম পুঁজি হলো সৌন্দর্য। যদিও অভিনয় দিয়েই দর্শক হৃদয়ে জায়গা করে নিতে হয় শিল্পীকে। চ্যানেল ২৪-এর প্রতিবেদক এ এইচ মুরাদের প্রতিবেদনে উঠে এসেছে।

তবে সৌন্দর্যের বিষয়টিও উড়িয়ে দেয়ার সুযোগ নেই। আর এ জন্যই যুগ যুগ ধরে হলিউড, বলিউড তারকারা নিজেকে আরও আকর্ষণীয় করে তুলতে প্লাস্টিক সার্জারির আশ্রয় নিয়েছেন।

তবে বেশির ভাগ ক্ষেত্রেই এই সার্জারির বিষয়টি চেপে যান তারকারা। ব্যতিক্রমও অবশ্য রয়েছে। দক্ষিণী ছবির জনপ্রিয় নায়িকা শ্রুতি হাসান প্লাস্টিক সার্জারির মাধ্যমে সৌন্দর্য বৃদ্ধির কথা স্বীকার করেছেন।

খোঁজ নিয়ে জানা যায়, বাংলাদেশি তারকাদের মধ্যে প্লাস্টিক সার্জারির প্রবণতা গত দশ বছরে বেড়েছে। অনেকেই তাদের ঠোঁট ও নাকের সার্জারি করিয়েছেন। নিজেকে আরও আকর্ষণীয় করেছেন।

এ ছাড়া দেশের তারকাদের মধ্যে গায়ের বর্ণ শ্যামলা থেকে উজ্জ্বল বা ফর্সা করতে লেজার চিকিৎসার আশ্রয় নেয়ার ঘটনাও চোখে পড়ার মতো। কারণ উপমহাদেশে সাদা চামড়ার মানুষের কদর একটু বেশিই। এই প্রতিবেদক বেশ কয়েকজন তারকাকে তাদের শরীরে সার্জারির বিষয়ে সরাসরি প্রশ্ন করলে এড়িয়ে গেছেন সবাই।

সম্প্রতি বেশ কয়েকজন দেশীয় তারকার হঠাৎ শারীরিক কিছু পরিবর্তন লক্ষণীয়। যা কিনা চোখ এড়ায়নি তাদের ভক্তদেরও। কিন্তু সার্জারির বিষয়টি নিয়ে একাবারেই নিশ্চুপ তারকারা।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা বর্তমানে ওয়েব দুনিয়ায় নিয়মিত কাজ করছেন। ঢালিউডের মিষ্টি এই নায়িকার সৌন্দর্য সাম্প্রতিক সময়ে বেড়েই চলেছে। লোকমুখে শোনা যায়, প্লাস্টিক সার্জারি করিয়েছেন তমা। তার মুখমণ্ডলের বেশ কিছু পরিবর্তন লক্ষণীয়।

আরও পড়ুনঃ ক্ষত বিক্ষত প্রিয়াঙ্কা,শিউরে উঠেছে ভক্তরা!

‘রেহানা মরিয়ম নূর’ খ্যাত তারকা আজমেরী হক বাঁধনের শারীরিক পরিবর্তন দেখে সবাই ধরেই নিয়েছিলেন প্লাস্টিক সার্জারি করিয়েছেন তিনি। তবে নায়িকার ভাষ্য, নিজের শারীরিক ফিটনেসের জন্য এখনো কোনো ধরনের সার্জারি করাননি। শুধু দাঁতের একটা কাজ করিয়েছেন।

প্লাস্টিক সার্জারি করিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় তারকা সাফা কবিরও। বামদিকে আগের সাফা কবির, ডানে সার্জারির পর।

ছোট পর্দার সময়ের অন্যতম আলোচিত অভিনেত্রী সাফা কবির নাক ও ঠোঁটের সার্জারি করিয়েছেন বলে জানা গেছে। এই অভিনেত্রীর পরিবর্তন লক্ষণীয়।

এদিকে শাকিব খানের ‘আগুন’ ও কলকাতার দেবের ‘কমান্ডো’ সিনেমার নায়িকা জাহারা মিতুও নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন বলে কথিত আছে। সম্প্রতি মিতুর নতুন ছবির মধ্যে বেশ পরিবর্তন দেখা গেছে।

মাঝে সানাই মাহবুব নামে এক উঠতি মডেল ব্রেস্ট ইমপ্ল্যান্ট করিয়ে হইচই ফেলে দিয়েছিলেন। তিনি অবশ্য নিজের এই পরিবর্তনের বিষয়টি লুকাননি। বরং সোশ্যাল মিডিয়াসহ গণমাধ্যমেও ব্রেস্ট ইমপ্ল্যান্টের কথাটি স্বীকার করে নেন।

0 Shares
  • 0 Facebook
  • Twitter
  • LinkedIn
  • Mix
  • Email
  • Print
  • Copy Link
  • More Networks
Copy link
Powered by Social Snap