প্রেমিকার নগ্ন ভিডিও ফাঁসের হুমকি দিচ্ছে শাদাব খান - Metronews24 প্রেমিকার নগ্ন ভিডিও ফাঁসের হুমকি দিচ্ছে শাদাব খান - Metronews24

প্রেমিকার নগ্ন ভিডিও ফাঁসের হুমকি দিচ্ছে শাদাব খান

Shadab Khan threatened to leak my Nudes

এবার নারী কেলেঙ্কারিতে নাম জড়ালেন পাকিস্তানের উঠতি তারকা লেগ স্পিনার শাদাব খান। দুবাইয়ের মডেল আশরিনা সাফিয়ার নগ্ন ভিডিও ও ছবি ফাঁস করার হুমকি দিয়ে নতুনভাবে বিতর্কে জড়িয়েছেন এই স্পিন অলরাউন্ডার।

শাদাব খান তার (সাফিয়া) নগ্ন ছবি ফাঁস করে দেওয়ার হুমকি দিচ্ছেন অভিযোগ করে মডেল সাফিয়া তার ইন্সটাগ্রাম পোস্টে জানান, এক পাকিস্তানি সংবাদকর্মী তাদের ব্যাপারে লেখালেখি করার পর, এই সম্পর্ক যাতে প্রকাশ্যে না আসে সেজন্য তার নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস করার হুমকি দেন শাদাব।

দুবাইয়ের এই মডেল আরও জানান, প্রায় এক বছর ধরে তাদের সম্পর্ক রয়েছে। এই সম্পর্ক চলাকালে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে সম্পর্ক করে শাদাব।

সাফিয়া লিখেন, পাকিস্তানি ক্রিকেটার শাদাব খানের সঙ্গে সম্পর্কে জড়ানো নিয়ে আমি এবং আমার পরিবার এখন ভুগছি। শাদাব ও আমি ২০১৯ সালের মার্চ থেকে খুব কাছাকাছি যাই, লন্ডনে ওয়ানডে বিশ্বকাপে আমরা আরও ঘনিষ্ঠ হই।

আমি তার খেলা দেখতে প্লেনে গায়নায় সিপিএল, বাংলাদেশ ও দুবাইতে ১৫ হাজার ডলার খরচ করেছি। তবে বাংলাদেশ ও দুবাইতে গিয়ে দেখেছি, সে অন্য মেয়েদের সঙ্গেও সময় কাটিয়েছে।

আরও পড়ুনঃ বিবাদে জড়িয়ে বাংলাদেশ-ভারতের ক্রিকেটারের শাস্তি

আমি শাদাবকে সব সময় বিশ্বাস করেছি কেননা আমি ওকে যতই দোষ দিই না কেন ও আমাকে ওর কাছে রাখার জন্য এমন কিছু নেই যা করেনি।

তবে পরবর্তীতে পাকিস্তানি এক সাংবাদিক আমাদের সম্পর্কের ব্যাপারে লিখলে, আমি যাতে এনিয়ে কোনো কথা না বলি সেজন্য শাদাব বিভিন্ন নাম্বার থেকে আমাকে ফোন দিয়ে আমার নগ্ন ছবি ফাঁস করবে বলে হুমকি দেয়।

Dubai-Based Girl Accuses Pakistan All-Rounder Of Vulgar Blackmailing
Dubai-Based Girl Accuses Pakistan All-Rounder Of Vulgar Blackmailing

কিছুদিন আগে এক পাকিস্তানি সাংবাদিক শাদাব-সাফিয়ার এই প্রেমের গল্প ফাঁস করেন। তারপর থেকেই শাদাব প্রেমিকাকে অস্বীকার করতে থাকেন এবং নগ্ন ছবি ফাঁস করার হুমকি দেন।

ইনস্টাগ্রামে সাফিয়া দাবি করেছেন, ‘শাদাব খান ও আমার সম্পর্ক নিয়ে অনেকে অনেক কিছুই বলছে, যা আমার ও আমার পরিবারের ওপর বিরূপ প্রভাব ফেলছে।

এতদিন আমি এসব পাত্তা দিইনি। শাদাবের সঙ্গে আমার পরিচয় ২০১৯ সালের মার্চে। আমাদের সম্পর্ক আরও গভীর হয় লন্ডনে অনুষ্ঠিত ক্রিকেট বিশ্বকাপের সময়।’