প্রভাসের সিনেমার জন্য নায়িকা পাওয়া যাচ্ছে না

Rebel Star Prabhas starrer Adipurush

আরেকটি নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন ‘বাহুবলী’ খ্যাত তারকা প্রভাস। নতুন এই সিনেমায় থাকছে নানান চমক। বিশাল বাজেটেরেই ছবিটির নাম ‘আদিপুরুষ’।

প্রায় ৫০০ কোটি টাকার বড় বাজেটে নির্মিত হতে যাচ্ছে ‘আদিপুরুষ’ সিনেমা। তবে সিনেমাটি নিয়ে ইতি মধ্যেই বেশ বড় ঝামেলার মধ্যেই রয়েছেন প্রভাস ও নির্মাতা-প্রযোজকেরা।

সবকিছু ঠিকঠাক থাকলেও সিনেমাটির নায়িকা ঠিক করতে পারছে না এ ছবির টিম। বলিউডের শীর্ষ নায়িকাদের এই সিনেমায় আনতেও নানা ঝামেলা পোহাতে হচ্ছে তাদের।

ওম রাউতের ‘আদিপুরুষ’র জন্য প্রভাসের বিপরীতে বলিউডের প্রথম সারির নায়িকার খোঁজ চলছে।

সিনেমাটির এক সূত্র ভারতের এক জাতীয় দৈনিককে জানিয়েছে, রাম চরিত্রের প্রভাসের বিপরীতে সীতা হিসেবে অভিনয় প্রথম পছন্দ ছিলেন দীপিকা পাড়ুকোন।

তবে তিনি ইতিমধ্যে প্রভাসের সাথে আশ্বিন নাগের একটি সিনেমায় কাজ করছেন। তাই তাকে সীতা হিসেবে ভাবনা থেকে সরে এসেছে ছবির টিম।

প্রভাসের ঘনিষ্ঠ একটি সূত্র বলছে, দুটি ব্যাক-টু-ব্যাক ফিল্মে তাদের একসাথে জুড়ি দেওয়া যায় না। একই সাথে এ ছবির জন্য আলোচনায় আসা রাকুল প্রীত সিং, কিয়ারা আদভানি এবং পূজা হেগড়েসহ যারা তেলুগু সিনেমায় কাজ করেছেন তারা কেউ সীতার চরিত্রে ফিট করছেন না।

আবার আনুশকা শর্মাকে সবদিক থেকে ফিট মনে হলেও তিনি মাতৃত্বের জন্য বর্তমানে সবরকম শুটিং থেকে দূরে রয়েছেন।

Rebel Star Prabhas starrer Adipurush
Rebel Star Prabhas starrer Adipurush

সব মিলিয়ে ‘আদিপুরুষ’- এর প্রযোজক ও পরিচালক দারুণ সমস্যার মধ্যে রয়েছেন। সেইসঙ্গে তারা আশাও ব্যক্ত করেছেন খুব দ্রুতই তারা নায়িকার সন্ধান পাবেন।

আরও পড়ুনঃ শাহরুখ-দীপিকার সিনেমায় জন আব্রাহামের আকাশছোঁয়া পারিশ্রমিক

প্রসঙ্গত, ওম রাউতের ‘আদিপুরুষ’ সিনেমাটি হতে যাচ্ছে ভারতের অন্যতম ব্যয়বহুল সিনেমা। রাম-সীতার ঐতিহাসিক চরিত্রগুলোকে কেন্দ্র করে গড়ে ওঠা এই গল্পে ভিলেন চরিত্রে অভিনয় করবেন সাইফ আলী খান। সিনেমাটির ভিজ্যুয়াল সকল কাজ পরিচালনা করবেন ‘গেম অফ থ্রোনস’র টিম।